BMET Foreign Job Circular // দুবাই ট্যাক্সি কর্পোরেশন এ জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর ৩০০ জনের নিয়োগ বিজ্ঞপ্তি



জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (Bureau of Manpower Employment and Training BMET) এর অনুমিত বাংলাদেশ এজেন্সিঃ Starling International LTD (RL - 2400) এর মাধ্যমে দুবাই ট্যাক্সি কর্পোরেশন এ ৩০০ জনের নিয়োগ বিজ্ঞপ্তি। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট এন্ড সার্ভিস লিমিটেড বোয়েসেল (Bangladesh Overseas Employment and Service Limited BOESEL)  এ বাংলাদেশ থেকে সল্প খরচে ড্রাইভার খাতে ট্যাক্সি ড্রাইভার ২০০ জন ও মোটর বাইক রাইডার ১০০ জন মোট ৩০০ জন Drivers  পদে নিয়োগের সরাসরি সাক্ষাৎকারের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে ১১/০৯/২০২৩ তারিখে। প্রার্থীদের সংশ্লিষ্ট কাজে বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। দৈনিক ০৮ ঘন্টা ডিউটি। চাকুরির চুক্তি ০২ বছর। নিয়োগ কর্তা কর্তৃক থাকা, খাওয়া, প্রাথমিক চিকিৎসা এবং পরিবহন ব্যবস্থা করা হবে।চাকরিতে যোগদান এবং ০২ বছর চাকরি শেষে দেশে ফেরত আসার বিমান ভাড়া নিয়োগকর্তা বহন করবে। চুক্তি শেষ হবার আগে দেশে ফেরত আসতে চাইলে সেক্ষেত্রে দুবাই শ্রম আইন প্রযোজ্য হবে। নির্বাচিত কর্মীদের সার্ভিস চার্জ ও অন্যান্য ফি বাবদ সকল খরচ কোম্পানি বহন করবে। মেডিকেল ফি বাবদ ১০০০ (এক হাজার) টাকা এবং ফিঙ্গার প্রিন্ট বাবদ ২০০ (দুইশত) টাকা এই  সর্বমোট ১,২০০ একহাজার দুইশত টাকা খরচ হবে বিদেশ যেতে এর সাথে অভিবাসন ব্যয় থাকবে।


প্রতিষ্ঠানের নামঃ জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (Bureau of Manpower Employment and Training BMET) এর অনুমিত বাংলাদেশ এজেন্সি Starling International LTD (RL - 2400) হতে সংযুক্ত আরব আমিরাত/দুবাইয়ের Dubai Taxi Corporation DTC 

দুবাই কোম্পানির নামঃ Dubai Taxi Corporation DTC 

বাংলাদেশ এজেন্সিঃ Starling International LTD (RL - 2400)

পদের নামঃ Driver

পদসংখ্যাঃ ৩০০ জন

সরাসরি পরীক্ষার তারিখঃ ১৪ ও ১৫ই সেপ্টেম্বর, ২০২৩।

ওয়েবসাইটের ঠিকানাঃ https://bmet.gov.bd/site/view/notices

সরাসরি সাক্ষাৎকারের তারিখঃ ১৪ই সেপ্টেম্বর হতে ১৫ই সেপ্টেম্বর, ২০২৩ 



সাক্ষাৎকারের ঠিকানাঃ বাংলাদেশ - কোরিয়া কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (বিকেটিটিসি), মিরপুর ঢাকা-১২১২।


সাক্ষাৎকারের ‍দিন নিম্নলিখিত কাগজ সঙ্গে আনতে হবেঃ


১.ড্রাইভিং লাইসেন্স

২. মূল পাসপোর্ট

৩.জীবন বৃত্তান্ত

৪. চার কপি রঙ্গিন ছবি (পাসর্পোট সাইজ) 

৬. পাসপার্টের ফটোকপি (পাঁচ কপি)

৭. বর্তমান অফিসের পরিচয় পত্র বা হাজিরা কার্ড (না হলে ও চলবে)

৮. শিক্ষাগত যোগ্যতার সনদ 



প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের উদ্দ্যেগে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (Bureau of Manpower Employment and Training BMET) এর অনুমিত দুবাই কোম্পানির নামঃ Dubai Taxi Corporation DTC, বাংলাদেশ এজেন্সিঃ Starling International LTD (RL - 2400) কোম্পানির ২০০ জনকে Light Vehical Drivers পদে নিয়োগ প্রাপ্তির জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে বিকেটিটিসি তে সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts