বাংলাদেশ ব্যাংক এ সহকারী পরিচালক পদের MCQ পরীক্ষার ফলাফল ও লিখিত পরীক্ষার তারিখ ২০২৩

 


Bangladesh Bank Officer Cash Job Exam Result & Exam Date // বাংলাদেশ ব্যাংক এ সহকারী পরিচালক পদের MCQ পরীক্ষার ফলাফল ও লিখিত পরীক্ষার তারিখ ২০২৩

বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ ব্যাংকার সিলেকশন সচিবালয় এ ২০১৯ সাল ভিত্তিক সহকারী পরিচালক job ID 101117 এর নিয়োগ এর MCQ পরীক্ষার ফলাফল ও লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। অফিসার ক্যাশ পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। আপনার আবেদনকৃত পদবী ও ব্যাংকের নাম অনুযায়ী যে কোন প্রয়োজনীয় তথ্য দেখতে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে  নিচের “See Bangladesh Bank Website” অপশনে ক্লিক করুনঃ

See Bangladesh Bank Website

বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ ব্যাংকার সিলেকশন সচিবালয় এ ৩০/০৫২০২৩ সাল এ সহকারী পরিচালক পদের MCQ পরীক্ষার ফলাফল ও লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। সহকারী পরিচালক পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করুন সঠিক সমায়ানুযায়ী।

বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ এ ব্যাংকার সিলেকশন সচিবালয় এ ৩০/০৫/২০২৩ সাল এ সহকারী পরিচালক পদের MCQ পরীক্ষার ফলাফল ও লিখিত তারিখ প্রকাশ হয়েছে।সহকারী পরিচালক পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য আগামী ১১ অক্টোবর ২০২৩ যথাসময়ে উপস্থিত হতে হবে। পরীক্ষা অনুষ্ঠিত হবে রোল নং অনুযায়ী।

 বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ এ ব্যাংকার সিলেকশন সচিবালয় এ ২০২৩ সাল ভিত্তিক সহকারী পরিচালক) পদের নিয়োগ পরীক্ষার MCQ ফলাফল ও লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষার কেন্দ্র, সময় সহ সকল তথ্য দেখুন ।
















বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ এ ব্যাংকার সিলেকশন সচিবালয় এ ২০২৩ সাল ভিত্তিক সহকারী পরিচালক পদের নিয়োগ পরীক্ষার MCQ ফলাফল ও লিখিত তারিখ প্রকাশ হয়েছে। পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় অংশগ্রহণের বিস্তারিত দেখুনঃ


লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১১ অক্টোবর ২০২৩ তারিখ


বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ ব্যাংকার সিলেকশন সচিবালয় এ ২০২৩ সাল ভিত্তিক সহকারী পরিচালক পদের নিয়োগ পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে উপর্যুক্ত তথ্যাদি সঠিকভাবে অনুসরণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts