মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সিপাহী পদের পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC) এ সিপাহী পদে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল অনেকদিন আগেই। বিজ্ঞপ্তি অনুযায়ী ইতোমধ্যে এ নিয়োগের জন্য ০৭ নভেম্বর থেকে ১৮ নভেম্বর ২০২৩ শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। এবার সিপাহী পদের শারীরিক পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে।সিপাহী পদের লিখিত পরীক্ষা ও মৌখিক পরীক্ষার তারিখ পরবর্তীতে জানানো হবে। আপনি কিংবা আপনার পরিচিত কেউ যদি সেই পরীক্ষায় অংশগ্রহণ করে থাকে, তাহলে নিচের তালিকা থেকে দেখে নিন ফলাফল....

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC) এ সিপাহী পদের শারীরিক পরীক্ষার ফলাফল প্রকাশ। বিজ্ঞপ্তি অনুযায়ী ইতোমধ্যে এ নিয়োগের জন্য শারীরকি পরীক্ষা সম্পন্ন হয়েছে। শারীরিক পরীক্ষার ফলাফল প্রকাশ লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ পরবর্তীতে জানানো হবে। আপনি কিংবা আপনার পরিচিত কেউ যদি সেই পরীক্ষায় অংশগ্রহণ করে থাকে, তাহলে নিচের তালিকা থেকে লিখিত পরীক্ষার ফলাফল দেখে নিন ।


প্রতিষ্ঠানের নামঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dnc.gov.bd/

সিপাহী পদের পরীক্ষার ফলাফল প্রকাশ- ২৩ নভেম্বর ২০২৩

পদের নামঃ সিপাহী

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের অধীন একটি অধিদপ্তর

পতিষ্ঠার তারিখ- ২ জানুয়ারি ১৯৯০

মুলবিভাগ - স্বরাষ্ট্রমন্ত্রণালয়

গঠিত - ১৯৭৬

মহাপরিচালক - মোঃ আবদুল ওয়াহাব ভূঞা,

লিখিত পরীক্ষার ফলাফল দেখুন এখানেঃ



















মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC) এ নিয়োগের জন্য সঠিকভাবে সিপাহী পদের লিখিত পরীক্ষা ও মৌখিক পরীক্ষার তারিখ পরবর্তীতে জানানো হবে। পাশাপাশি বিজ্ঞপ্তিসমূহ শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts