প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এর সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ও পল্লী সঞ্চয় ব্যাংক এর অফিস সহায়ক, নিরাপত্তা প্রহরী পদে লিখিত/MCQ নিয়োগ পরীক্ষার প্রশ্ন ও সমাধান ২০২৩।


প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এর সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ও পল্লী সঞ্চয় ব্যাংক এর অফিস সহায়ক, নিরাপত্তা প্রহরী পদে লিখিত/MCQ নিয়োগ পরীক্ষার প্রশ্ন ও সমাধান  ২০২৩।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এর সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ও পল্লী সঞ্চয় ব্যাংক (Palli Sanchay Bank PSB) এ গত ১২/০৬/২০২৩ তারিখে সরকারী চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি হয়েছিল। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এর সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ও পল্লী সঞ্চয় ব্যাংক (Palli Sanchay Bank PSB)  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ। পল্লী সঞ্চয় ব্যাংক এর অফিস সহায়ক, নিরাপত্তা প্রহরী পদে লিখিত/MCQ নিয়োগ পরীক্ষার প্রশ্ন ও সমাধান । প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এর সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ও পল্লী সঞ্চয় ব্যাংক (Palli Sanchay Bank PSB)  অফিস সহায়ক, নিরাপত্তা প্রহরী পদে সর্বমোট ৫৬৪ জন প্রার্থীকে নিয়োগ দেয়া হবে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এর সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ও পল্লী সঞ্চয় ব্যাংক (Palli Sanchay Bank PSB)  বিস্তারিত উল্লেখ করা হলো।

পরীক্ষার প্রস্তুতির জন্য কিছু গুরুত্বপূর্ণ সাজেশন সম্প্রতি ঘটে যাওয়া। সহকারি শিক্ষক ওপল্লী সঞ্চয় ব্যাংক নিয়োগ পরীক্ষা প্রস্তুতি বিষয় ভিত্তিক প্রস্তুতি তবে এখানে সাধারণ জ্ঞানের কিছু সাজেশন দেওয়া হলো ।

পল্লী সঞ্চয় ব্যাংক এর অফিস সহায়ক, নিরাপত্তা প্রহরী পদে লিখিত/MCQ নিয়োগ পরীক্ষার প্রশ্ন ও সমাধান 




প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এর সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্ন ও সমাধান 















প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এর সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ও পল্লী সঞ্চয় ব্যাংক এর অফিস সহায়ক, নিরাপত্তা প্রহরী পদে লিখিত/MCQ নিয়োগ পরীক্ষার প্রশ্ন ও সমাধান  ২০২৩।Job Exam Date 2023 এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 
Previous Post
Next Post
Related Posts