জেলা প্রশাসকের কার্যালয়, বরগুনা উইনিয়ন পরিষদ সচিব পদসমূহে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 


জেলা প্রশাসকের কার্যালয়, বরগুনা উইনিয়ন পরিষদ সচিব পদসমূহে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভুমি মন্ত্রণালয়ের উদ্ধৃত্ত কর্মচারী কর্মকর্তা নিয়োগ বিধিমালা ২১ এর আলোকে ৫ পদে ১৪ জনকে জেলা প্রশাসকের কার্যালয়, বরগুনা (Office of the Deputy Commissioner DC Office Barguna- এ সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি ০৬/১১/২০২৩ তারিখে প্রকাশিত হয়েছে। জেলা প্রশাসকের কার্যালয়, বরগুনা (Office of the Deputy Commissioner DC Office Barguna) এ রাজস্ব খাতে শূণ্য উইনিয়ন পরিষদ সচিব পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের বরগুনা জেলার প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। জেলা প্রশাসকের কার্যালয়, বরগুনা (Office of the Deputy Commissioner DC Office Barguna)  ০১ ‍টি ক্যাটাগরিতে মোট ০৪ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করার জন্য নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


Deputy Commissioner Office of Barguna Job Details



১। পদের নামঃ উইনিয়ন পরিষদ সচিব
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক পাসসহ কম্পিউটারে দক্ষতা
পদের সংখ্যাঃ ০১ টি

Deputy Commissioner Office of Barguna Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ জেলা প্রশাসকের কার্যালয়, বরগুনা (Office of the Deputy Commissioner DC Office Barguna)
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.barguna.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে আবেদন করতে হবে
বয়সসীমাঃ ১৮ এবং সর্ব্বোচ্চ ৩০ বছর  ১৭/১১/২০২৩ তারিখে
আবেদন ফিঃ ৫০০/- ফি
নাগরিকত্বঃ বাংলাদেশি (বরগুনা জেলার স্থায়ী বাসিন্দা)


আবেদন করার শুরুর তারিখঃ ১৮ই নভেম্বর, ২০২৩; সকাল ১০:০০ টা
আবেদন করার শেষ তারিখঃ ১৭ই ডিসেম্বর, ২০২৩; বিকাল ০৫:০০ টা

জেলা প্রশাসকের কার্যালয়, বরগুনা (Office of the Deputy Commissioner DC Office Barguna) এ নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ


জেলা প্রশাসকের কার্যালয়, বরগুনা (Office of the Deputy Commissioner DC Office Barguna) এ নিয়োগের জন্য অনলাইনে আবেদন করুন এই ঠিকানায়ঃ


জেলা প্রশাসকের কার্যালয়, বরগুনা (Office of the Deputy Commissioner DC Office Barguna) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts