বিমান বাংলাদেশ এয়ারলাইনস (Biman Bangladesh Airlines) এ গ্রাউন্ড সার্ভিস এ্যাসিস্ট্যান্ট পদের ফলাফল প্রকাশ ২০২৩



বিমান বাংলাদেশ এয়ারলাইনস লি: এ গ্রাউন্ড সার্ভিস এ্যাসিস্ট্যান্ট পদের ফলাফল প্রকাশ ২০২৩

 সূত্রঃ ৩০.৩৪.০০০০.০৭৩.৩৫.০০০২৩/২০৩

বিমান বাংলাদেশ এয়ারলাইনস লিমিটেড (Biman Bangladesh Airlines) এর গ্রাউন্ড সার্ভিস এ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগের জন্য ০১-০৯-২০২৩ খ্রী তারিখে অনুষ্ঠিত প্রাথমিক বাছাই এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মধ্য লিখিত পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের রোল নম্বর নিম্নে প্রকাশ করা হলো উল্লেখ্য, গ্রাউন্ড সার্ভিস এ্যাসিস্ট্যান্ট পদে লিখিত পরীক্ষার সময়সূচী পরবর্তীতে এসএমএস এবং বিমান বাংলাদেশ এয়ারলাইনস এর ওয়েবসাইট www.biman.gov.bd অথবা  www.biman-airlines.com এর career এ বিমান বাংলাদেশ এয়ারলাইনস লিমিটেড (Biman Bangladesh Airlines) গ্রাউন্ড সার্ভিস এ্যাসিস্ট্যান্ট পদে এমসিকিউ পরীক্ষায় যোগ্যতার ভিত্তিতে উত্তীর্ণ হয়েছেন ৩,৪৯৪ জন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিমান বাংলাদেশ এয়ারলাইনস (Biman Bangladesh Airlines) এ গ্রাউন্ড সার্ভিস এ্যাসিস্ট্যান্ট পদের ফলাফল প্রকাশ ২০২৩

Biman Bangladesh Airlines Job Exam Result


পদের নাম- গ্রাউন্ড সার্ভিস এ্যাসিস্ট্যান্ট



















বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড (Biman Bangladesh Airlines Ltd) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts