Bangladesh Railway Job Circular 2024 // বাংলাদেশ রেলওয়েতে ”সহকারী স্টেশন মাস্টার ও সহকারী লোকোমোটিভ মাস্টার” পদে ৬৫১ পদের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) তে ‘‘সহকারী স্টেশন মাস্টার ও সহকারী লোকোমোটিভ মাস্টার পদে” ০৯/০১/২০২৪ তারিখে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। সরকারী চাকুরির  বিজ্ঞপ্তি প্রকাশিত, বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) ‘‘সহকারী স্টেশন মাস্টার ও সহকারী লোকোমোটিভ মাস্টার পদে ৬৫১ পদে পুরুষ ও মহিলাদের রেলওয়ে রেলওয়ে ভবন ঢাকা নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) পদে ৬৫১ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই গেইটকিপার/গেইটম্যান পদে ৬৫১ পদে নিয়োগ প্রাপ্তির জন্য ডাকযোগে আবেদন করতে পারবেন। নিয়োগ বিজ্ঞপ্তি ও আবেদন ফরম দেখুন।



সহকারী স্টেশন মাস্টার ও সহকারী লোকোমোটিভ মাস্টার পদে ৬৫১ পদের পদের কাজগুলো রোদ বৃষ্টি ঝড় যাই থাকুক না কেন জরুরী কাজে নিয়োজিত থাকতে হয় ।


সহকারী স্টেশন মাস্টার ও সহকারী লোকোমোটিভ মাস্টার পদে ৬৫১ পদের 

নিয়োগ বিজ্ঞপ্তির লিংকঃ নিয়োগ বিজ্ঞপ্তি

3rd Class Job, Government Job,


বাংলাদেশ রেলওয়েতে ‘সহকারী স্টেশন মাস্টার ও সহকারী লোকোমোটিভ মাস্টার পদে ৬৫১ পদের  আবেদনের তারিখসহ বিস্তারিত দেখুন


বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) সহকারী স্টেশন মাস্টার ও সহকারী লোকোমোটিভ মাস্টার পদে ৬৫১ পদে জনের নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে সকল জেলার প্রার্থীগণ নিয়োগ পেতে বিজ্ঞপ্তির বিস্তারিত দেখুন।আবেদনকৃত প্রার্থীগণ বিজ্ঞপ্তি অনুযায়ী নির্দিষ্ট স্থান, তারিখ ও সময়ানুযায়ী সকল পরীক্ষায় সাফল্য অর্জন করুন। সাথে দেখে নিন জেলা ভিত্তিক নিয়োগ যোগ্য শূণ্য কোঠা।বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) ‘সহকারী স্টেশন মাস্টার ও সহকারী লোকোমোটিভ মাস্টার পদে ৬৫১ পদে ডাকযোগে আবেদন করে নিয়োগ পেতে পারেন খুব সহজেই।

  • পদের নাম - সহকারী স্টেশন মাস্টার ও সহকারী লোকোমোটিভ মাস্টার
  • আবেদন ফি - ১০০ টাকা
  •  আবেদন শুরু - ১৮ই জানুয়ারি, ২০২৪; সকাল ১০ টা
  •  আবেদন শেষ - ১৮ ফেব্রয়ারি, ২০২৪; বিকাল ০৪ টা
  •  আবেদনের লিঙ্ক - http://br.teletalk.com.bd/
  • পদের সংখ্যা - ৬৫১ জন
  • শিক্ষাগত যোগ্যতা - স্নাতক ও উচ্চ মাধ্যমিক পাস

Bangladesh Railway BR New Job Circular













Bangladesh Railway Job Apply Details

বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR)  পদে নিয়োগের জন্য অনলাইনে আবেদন করতে ।

বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) সহকারী স্টেশন মাস্টার ও সহকারী লোকোমোটিভ মাস্টার পদে পেশায় পুরুষ ও মহিলাদের নিয়োগের জন্য নোটিশ অনুযায়ী উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে সকল পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts