Cadet College Admittion Written Exam Result 2024 // ক্যাডেট কলেজ ভর্তির লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৪



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সেনাবাহিনীর অধীন ক্যাডেট কলেজ এ দেশের বিভিন্ন বিদ্যালয় ও কলেজ এ ৭ম শ্রেণিতে ছাত্র/ছাত্রীদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। অনলাইন এ ক্যাডেট কলেজ ভর্তি ব্যবস্থার জন্য সুযোগ দেওয়া হচ্ছে।৭ম শ্রেণিতে অনলাইন ফলাফল ব্যবস্থায় সকল কার্যক্রম সম্পন্ন হয়ে আজ প্রথম প্রহরে অনলাইনে ফলাফল প্রকাশ হয়েছে। ফলাফল রোল নম্বর অনুযায়ী দেখুন।

ক্যডেট কলেজসমূহের এর অধীন দেশের সকল বিদ্যালয়ে অনলাইন ফলাফল ব্যবস্থায় দেখার ও পরবর্তী পরীক্ষার তারিখ জানুন। উক্ত পদ্ধতিতে ৭ম শ্রেণির ছাত্র ও ছাত্রীগণ আবেদন করতে ফলাফল ব্যবস্থায়। বিদ্যালয়ে আবেদন করার জন্য কলেজসমূহের ওয়েবসাইট অথবা সরাসরি যোগাযোগ করতে পারেন, বিভিন্ন সুবিধাসহ পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।  ফলাফল প্রকাশ শেষে অনলাইনে আবেদন  করা হবে।

প্রতিবছরের ন্যায় এবার ও ক্যাডেট কলেজ ভর্তির ফলাফল সেনাবাহিনীর অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। ক্যাডেট কলেজ ৭ম শ্রেণিতে ভর্তির লিখিত পরীক্ষার ফলাফলসহ ভর্তির পরবর্তী ধাপ ও ক্যাডেট কলেজ পরীক্ষার ফলাফল সংক্রান্ত তথ্যসহ ওয়েবসাইটে দেখুন, যারা সরকারী ক্যাডেট কলেজসমূহে পরীক্ষা দিয়েছেন তারা সাথেই থাকুন।

ক্যাডেট কলেজ ভর্তি ফি সংক্রান্ত সরকারী নির্দেশনা দেখুন 

যে ক্যাডেট কলেজ এ ভর্তি পরীক্ষা দিয়েছেন ক্যাডেট কলেজ ওয়েবসাইটে ও ফলাফল দেখতে পাবেন।

মৌখিক ও স্বাস্থ্য পরীক্ষার তারিখ ক্যাডেট কলেজ ওয়েবসাইটে জানানো হবে আগামী ৬ই ফেব্রুয়ারি, ২০২৪
৭ম শ্রেণিতে ক্যাডেট কলেজ ভর্তির মৌখিক ও স্বাস্থ্য পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখ আগামী ১০ই ফেব্রুয়ারি হতে ২৪ শে ফেব্রুয়ারি ২০২৪। ১৬, ২১ ও ২৩শে ফেব্রুয়ারি ব্যতিত।











 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সেনাবাহিনীর অধীন ক্যাডেট কলেজ এ দেশের বিভিন্ন বিদ্যালয় ও কলেজ এ ৭ম শ্রেণিতে ছাত্র/ছাত্রীদের ফলাফল প্রকাশ হয়েছে
শ্রেণির নামঃ ৭ম শ্রেণিতে
অনলাইন ফলাফল প্রকাশঃ www.cadetcollege.army.mil.bd


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সেনাবাহিনীর অধীন ক্যাডেট কলেজ এ দেশের বিভিন্ন বিদ্যালয় ও কলেজ এ ৭ম শ্রেণিতে ২০২৪ সালের ক্যাডেট ভর্তির লিখিত পরীক্ষার ছাত্র/ছাত্রীদের ফলাফল প্রকাশ হয়েছে।

অফিসিয়াল ওয়েবসাইটঃ www.cadetcollege.army.mil.bd

মৌখিক ফলাফল প্রকাশ হবে, জানানো হবে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার পরপরই। 
   

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সেনাবাহিনীর অধীন ক্যাডেট কলেজ এ দেশের বিভিন্ন বিদ্যালয় ও কলেজ এ ৭ম শ্রেণিতে ছাত্র/ছাত্রীদের ফলাফল প্রকাশ হয়েছে এর অধীন দেশের বিভিন্ন বিদ্যালয়ের ভর্তির জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি এ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে মাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts