Bangladesh Rural Electrification Board REB Job Exam Date & Time schedule // বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এ নিয়োগ পরীক্ষার তারিখ ও সময়

 


বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB) এর সহকারী প্রকৌশলী পদের চাকুরির নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB)  সহকারী প্রকৌশলী পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB)  সহকারী প্রকৌশলী পদে আবেদনকৃত প্রার্থীকে পরীক্ষার মাধ্যমে উত্তীর্ণ ও যোগ্য হওয়ার সাপেক্ষে নিয়োগ দেওয়া হবে। নারী ও পুরুষ প্রার্থীগণই যোগদান করতে পারবেন । অনলাইনে আবেদনকৃত প্রার্থীগণের সকলকে পরীক্ষার পদ্ধতি ও পরীক্ষার সময়সহ বিস্তারিত উল্লেখ করা হলো।


Bangladesh Rural Electrification Board REB Job Exam Details 


নিয়োগের লিখিত নৈবিত্তিক পরীক্ষা আগামী ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ সকাল ১০ টা হতে ১১ টা।

নিয়োগের লিখিত রচনামূলক পরীক্ষা আগামী ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ বেলা ১১টা হতে দুপুর ১ টা পর্যন্ত।

১। পদের নামঃ সহকারী প্রকৌশলী
যোগ্যতাঃ ডিপ্লোম পাস
নাগরিকত্বঃ বাংলাদেশি

Bangladesh Rural Electrification Board REB Job schedule Details


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.reb.gov.bd/


  নিয়োগের বিস্তারিত জানতে নিচের নিয়োগ পরীক্ষার বিজ্ঞপ্তিটি দেখুনঃ


বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB) নিয়োগের জন্য পরীক্ষায় অংশগ্রহণ করতে নিচের ঠিকানা দেখুনঃ

সিদ্বেশ্বরী গার্লস কলেজ, ১৪৮ নিউ বেইলী রোড, ঢাকা-১০০০।


সিদ্বেশ্বরী কলেজ, ২৫, শহীদ সাংবাদিক সেলিনা পারভিন সড়ক, মগবাজার, ঢাকা।

কুর্মিটোলা হাই স্কুল এন্ড কলেজ, খিলক্ষেত, ঢাকা-১২২৯। 


বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB)  এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts