DC Office Kushtia Job Circular 2024// জেলা প্রশাসকের কার্যালয় কুষ্টিয়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রাজস্ব প্রশাসনাধীন জেলা প্রশাসকের কার্যালয়ে শূণ্য পদ পূরণে কুষ্টিয়া জেলায় নিয়োগের নিমিত্তে জেলা প্রশাসকের কার্যালয়, কুষ্টিয়া (Office of the Deputy Commissioner DC Office Kushtia) - এ গত ২৪/০১/২০২৪ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জেলা প্রশাসকের কার্যালয়, কুষ্টিয়া তে অফিস সহায়ক পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের কুষ্টিয়া জেলার প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। জেলা প্রশাসকের কার্যালয়, কুষ্টিয়া (Office of the Deputy Commissioner DC Office Kushtia)  ০১ ‍টি ক্যাটাগরিতে মোট ২৭ জন নিয়োগের জন্য যোগ্য ব্যক্তিগণ অনলাইনে আবেদন করার জন্য নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো। কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ বিস্তারিত দেখুন।


Deputy Commissioner Office of Kushtia Job Details


১। পদের নামঃ অফিস সহায়ক
শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক পাস
পদের সংখ্যাঃ ২৭ টি
বেতন স্কেলঃ ৮,২৫০/- থেকে ২০,০১০/- (গ্রেড-২০)

Deputy Commissioner Office of Kushtia Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ জেলা প্রশাসকের কার্যালয়, কুষ্টিয়া (Office of the Deputy Commissioner DC Office Kushtia)
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.kushtia.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে আবেদন করতে হবে
বয়সসীমাঃ ২৯/০২/২০২৪ অনুযায়ী ১৮ থেকে ৩০ বছর
আবেদন ফিঃ ১০০/- ট্রেজারি চালান
নাগরিকত্বঃ বাংলাদেশি (কুষ্টিয়া জেলার স্থায়ী বাসিন্দা)


আবেদন শুরুর তারিখঃ ২৪শে জানুয়ারি, ২০২৪ সকাল ১০:০০ টা
আবেদন করার শেষ তারিখঃ ২৯শে ফেব্রুয়ারি২০২৪ 


জেলা প্রশাসকের কার্যালয়, কুষ্টিয়া (Office of the Deputy Commissioner DC Office Kushtia) এ নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ












জেলা প্রশাসকের কার্যালয়, কুষ্টিয়া (Office of the Deputy Commissioner DC Office  Kushtia) এ নিয়োগের ডাকযোগে বা সরাসরি আবেদনপত্র ডাউনলোড করে পূরণ করুন নিচের ঠিকানায়ঃ

জেলা প্রশাসকের কার্যালয়, কুষ্টিয়া।


জেলা প্রশাসকের কার্যালয়, কুষ্টিয়া (Office of the Deputy Commissioner DC Office  Kushtia) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts