এনটিআরসিএ অষ্টাদশ শিক্ষক নিবন্ধন ২০২৩ প্রিলিমিনারী পরীক্ষার তারিখ // NTRCA 18th Preliminary Exam Date

অষ্টাদশ শিক্ষক নিবন্ধন ২০২৩ প্রিলিমিনারী পরীক্ষা অনুষ্ঠানের তারিখ প্রকাশ!

বেসরকারী শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষতে সপ্তদশ শিক্ষক নিবন্ধন ২০২৩ প্রিলিমিনারী পরীক্ষার তারিখ ও সময়সূচীসহ বিস্তারিত দেখুন। প্রিলিমিনারী পরীক্ষায় আবেদনকৃত প্রার্থীগণ নিজ ইউজার আইডি দিয়ে http://ngi.teletalk.com.bd এই লিংকে প্রবেশ করে পরীক্ষার তারিখসহ সকল তথ্য জানতে পারবেন।প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

অষ্টাদশ শিক্ষক নিবন্ধন ২০২৩ প্রিলিমিনারী পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১৫ই মার্চ, ২০২৪ সকাল ০৯ টায় ।


অষ্টাদশ শিক্ষক নিবন্ধন ২০২৩ প্রিলিমিনারী পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১৫ই মার্চ, ২০২৪ সকাল ০৯ টায় ।


অষ্টাদশ (১৮শ) বেসরকারি শিক্ষক নিবন্ধন ২০২৩ এ নিয়োগের প্রিলিমিনারী পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার নোটিশ প্রকাশিত হয়েছে। পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১৫ ই মার্চ ২০২৪ তারিখে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) নিয়োগ পরীক্ষার সময় প্রকাশ করেছেন খুব শীঘ্রই জানতে পারবেন কেন্দ্র তালিকাসহ বিস্তারিত। অষ্টাদশ শিক্ষক নিবন্ধন নিয়োগ ২০২৩ এর প্রিলিমিনারী পরীক্ষার তারিখ দেখুন।


সারাদেশে শিক্ষকদের শূন্য পদ পূরণের লক্ষ্যে ২০২৩ সালের নভেম্বরে অষ্টাদশ শিক্ষক নিবন্ধনের বিজ্ঞপ্তি প্রকাশ করে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA)। গত ২০২৩ সালে প্রকাশিত অষ্টাদশ শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারী পরীক্ষাটি অনুষ্ঠিত হতে যাচ্ছে, অভিনন্দন সবাইকে।


বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (Non-Government Teachers Registration & Certification NTRCA) অষ্টাদশ শিক্ষক নিবন্ধন স্কুল ও কলেজ পর্যায়ে নিয়োগের লিখিত পরীক্ষার তারিখসহ বিস্তারিত তথ্য প্রকাশ করেছেন।


প্রতিষ্ঠানের নামঃ NTRCA Exam Date বেসরকারী শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ 
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.ntrca.gov.bd

প্রবেশপত্র ডাউনলোড করতে: http://ntrca.teletalk.com.bd

তবে বেসরকারী শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ অষ্টাদশ (১৮শ) বেসরকারি শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারী এ পরীক্ষার সিলেবাস এর বিস্তারিত দেখুন, তাই যেসকল পরীক্ষার্থী ভাইবোনেরা পরীক্ষা দিবেন পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এই সিলেবাস অনুযায়ী পরীক্ষার প্রস্তুতি নিলে আপনাদের জন্য অনেক সহজ হবে বলে মনে করছি, আপনারা নিয়মিত পড়াশোনা করে অন্যান্য কাজের পাশাপাশি ভালো ফলাফল অর্জন করুন সেই আশা  করি ।


 অষ্টাদশ (১৮শ) বেসরকারি শিক্ষক নিবন্ধনের নিয়োগের প্রিলিমিনারী পরীক্ষার বিস্তারিত

১।নিয়োগ পরীক্ষার সিলেবাস 

 সিলেবাস স্কুল- ২ পর্যায়

৩। সিলেবাস কলেজ পর্যায় 






















বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA) - এ অষ্টাদশ (১৮শ) বেসরকারি শিক্ষক নিবন্ধনের নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড সহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts