হোয়াটসঅ্যাপে দেওয়া যাবে এক মিনিটের ভিডিও



 হোয়াটসঅ্যাপে দেওয়া যাবে এক মিনিটের ভিডিও

হোয়াটসঅ্যাপে দেওয়া যাবে এক মিনিটের ভিডিও !

ব্যবহারকারীদের অভিজ্ঞতা ভালো করতে একের পর এক নতুন ফিচার নিয়ে আসছে মেটার মালিকানাধীন ম্যাসেজিং অ্যাপ হোটাসআপ whatsapp। প্রতিনিয়ত কিছু না কিছু নতুন ফিচার এনে চমকে দিচ্ছে হোটাসআপ whatsapp। এবার একটি নতুন এক ফিচার নিয়ে এসেছে। কোম্পানি স্ট্যাটাস আপডেট এর জন্য একটি দূর্দান্ত ফিচার।

এই নতুন ফিচার ব্যবহারকারীরা স্ট্যাটাস আপডেট এক মিনিটের ভিডিও শেয়ার করতে পারবেন। যদিও েএখন পর্যন্ত হোটাসআপে whatsapp মাত্র ত্রিশ সেকেন্ডের ভিডিও শেয়ার করা যেতো, তবে এই নতুন ফিচারটিতে স্ট্যাটাসের সময়সীমা বাড়ানো হয়েছে। নতুন এই হোটাসআপের whatsapp তথ্য দিয়েছে হোটাসআপ whatsapp বেটা ইনফো। শুধু তাই নয় নতুন ফিচারে একটি স্ক্রিনসর্ট ও শেয়ার করেছে ব্লকটি। আপাতত এই নতুন ফিচারটি কোম্পানি বিটা ব্যবহারকারীদের জন্য রোল আউট করেছে।

 বিটা ব্যবহারকারীরা এন্ড্রয়েড ২.২৪.৭.৬- এর জন্য হোয়াটসআপ বিটাতে এই আপডেটটি পরীক্ষা করতে পারবেন। অর্থাৎ আপনি যদি বিটা ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে এক মিনিটের ভিডিও স্ট্যাটাসও আপলোড করতে পারবেন। কোম্পানির মতে বিট টেস্টিং শেষ হলেই এই নতুন ফিচারটি বিশ্বব্যাপী ব্যবহারকারীদের জন্য চালু করা হবে।

 স্ট্যাটাস আপডেট ফিচার ছাড়াও হোয়াটসআপ whatsapp আরো একটি ফিচার নিয়ে কাজ করছে। এই ফিচারের মাধ্যমে হোয়াটসআপ whatsapp ইউপিআই পেমেন্টের জন্য কিউআর কোড স্ক্যান করতে পারবেন। বেট ইনফোর এক প্রতিবেদনে বলা হয়েছে, সংস্থাটি এই বৈশিষ্ট্য বিটা পরীক্ষা করেছেন। শুধুমাত্র তারপরেই এই বৈশিষ্ট্যটি সারা বিশ্বে ব্যবহারকারীদের জন্য উন্মুক্ত করা হবে।



Previous Post
Next Post
Related Posts