আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় এ সাটমুদ্রাক্ষরিক-কাম কম্পিউটার অপারেটর ৩৬০ পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 


আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় এ সাটঁমুদ্রাক্ষরিক-কাম কম্পিউটার অপারেটর পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় (National Legal Aid Services Organization NLASO) এ পদে নিয়োগের প্রেক্ষিতে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় (National Legal Aid Services Organization NLASO) এ এ রাজস্ব খাতে শূণ্য পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় (National Legal Aid Services Organization NLASO) এ  ০১ টি পদে সর্বমোট ৩৬০ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। এ পদে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন । অনলাইনের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় গত ২৩ নভেম্বর ২০২৩ স্মারকে ১০.০০.০০০০.০১২৮.১৫.০০৫.১৪৫২১ স্মারক মূলে আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় এ সাটঁমুদ্রাক্ষরিক-কাম কম্পিউটার অপারেটর পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সিনিয়র সহকারি জজ আদালতের জন্য ৩৬০টি সাটঁমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪


আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় এ সাঁটমুদ্রাক্ষরিক-কাম কম্পিউটার অপারেটর পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪। যেসকল জেলার থেকে অবেদন করতে হবে, জেলাকোটাসহ এক নজরে দেখে নিন।

ঢাকা, নারায়ণগঞ্জ, গাজীপুর, নরসিংদী, মুন্সিগঞ্জ, মানিকগঞ্জ, কিশোরগঞ্জ, টাঙ্গাইল, ফরিদপুর, গোপালগঞ্জ, মাদারীপুর, শরিয়তপুর, রাজবাড়ি, চট্টগ্রাম, কক্সবাজার, কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, নোয়াখালী, লক্ষ্ণীপুর, ফেনী, সিলেট, হবিগঞ্জ, মৌলভিবাজার, সুনামগঞ্জ, ময়মনসিংহ, নেত্রকোণা, শেরপুর, জামালপুর, রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ,  সিরাজগঞ্জ, বগুড়া, জয়পুরহাট, নাটোর, নওগাঁ, পাবনা, রংপুর, লালমনিরহাট, কুড়িগ্রাম, নীলফামারী, গাঁইবান্ধা, দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড়, খুলনা, বাগেরহাট, সাতক্ষীরা, মেহেরপুর, কুষ্টিয়া, ‍চুয়াডাঙ্গা, যশোর, নড়াইল, মাগুরা, ঝিনাইদহ, বরিশাল, পিরোজপুর, ঝালকাঠি, ভোলা, পটুয়াখালী ও বরগুনা। 








Previous Post
Next Post
Related Posts