ফ্রি প্লাস্টিক সার্জারি

 



ফ্রি প্লাস্টিক সার্জারি 

ফি প্লাস্টিক সার্জারি জন্মগতভাবে মুখে বিকৃতি, ঠোঁট কাটা ও তালু কাটা রোগীর বিনামূল্যে চিকিৎসা সেবা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে প্লাস্টিক সার্জারি ইউনিটের উদ্যোগে আগামী ২৭ ও ২৮ শে মার্চ ২০২৪ রোজ বুধবার ও বৃহস্পতিবার েএবং আগামী ২৪ ও ২৫ তারিখ রোজ রবিবার ও সোমবার রোগী বাছাই করা হবে। সেবা নিতে ইচ্ছুক বর্হিবিভাগের ভবন-২ এর কক্ষ নং ২০৬ এ সকাল ০৮ ঘটিকা থেকে দুপুর ১২ ঘটিকার মধ্যে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

শহীদ শেখ জামাল ফি প্লাস্টিক সার্জারি ৭ম ক্যাম্পাস (জন্মগতভাবে মুখে বিকৃতি, ঠোঁট কাটা ও তালু কাটা রোগীর বিনামূল্যে চিকিৎসা সেবা)

মহান স্বাধীনতা দিবস-২০২৪ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে প্লাস্টিক সার্জারি ইউনিটের উদ্যোগে আগামী ২৭ ও ২৮ শে মার্চ ২০২৪ রোজ বুধবার ও বৃহস্পতিবার ‘জন্মগতভাবে মুখ বিকৃতি, ঠোঁট কাটা ও তালু কাটা রোগীর বিনামূল্যে’ অস্ত্রপ্রচার করা হবে।

এতদউপলক্ষে আগামী ২৪ ও ২৫ তারিখ রোজ রবিবার ও সোমবার রোগী বাছাই করা হবে। সেবা নিতে ইচ্ছুক বর্হিবিভাগের ভবন-২ এর কক্ষ নং ২০৬ এ সকাল ০৮ ঘটিকা থেকে দুপুর ১২ ঘটিকার মধ্যে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

যোগাযোগের জন্য নিচে দেয়া ফোন নম্বরসমূহ দেখুন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়। 


মহান স্বাধীনতা দিবস-২০২৪ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে শহীদ শেখ জামাল ফি প্লাস্টিক সার্জারি ৭ম ক্যাম্পাস ফি প্লাস্টিক সার্জারি জন্মগতভাবে মুখে বিকৃতি, ঠোঁট কাটা ও তালু কাটা রোগীর বিনামূল্যে চিকিৎসা সেবা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে প্লাস্টিক সার্জারি ইউনিটের উদ্যোগে আগামী ২৭ ও ২৮ শে মার্চ ২০২৪ রোজ বুধবার ও বৃহস্পতিবার েএবং আগামী ২৪ ও ২৫ তারিখ রোজ রবিবার ও সোমবার রোগী বাছাই করা হবে। সেবা নিতে ইচ্ছুক বর্হিবিভাগের ভবন-২ এর কক্ষ নং ২০৬ এ সকাল ০৮ ঘটিকা থেকে দুপুর ১২ ঘটিকার মধ্যে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়। 

Previous Post
Next Post
Related Posts