ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এর আউটসোর্সিং এ অস্থায়ীভাবে শ্রমিক নিয়োগের বিশাল বিজ্ঞপ্তি ২০২৪

৮ম শ্রেণি পাস ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এ অস্থায়ীভাবে শ্রমিক নিয়োগ বিজ্ঞপ্তি। দৈনিক মজুরি ভিত্তিতে সম্পূর্ণ অস্থায়ীভাবে অদক্ষ শ্রমিক নিয়ে নিয়োজিতকরণ বিজ্ঞপ্তি। এটি আউটসোর্সিং চাকরির বিজ্ঞপ্তি।

স্থানীয় সরকার বিভাগের গত ২০ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ তারিখে অনুমোদনপ্রাপ্ত ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন, প্রকৌশল বিভাগ, পরিবেশ, জলবায়ু ও দুর্যোগ ব্যবস্থাপনা সার্কেলের আওতাধীন নগর ভবন ও আঞ্চলিক কার্যালয়ের বিভিন্ন স্থানের সৌন্দর্য বর্ধনের লক্ষ্যে বাগান সৃজন, পরিচর্যা ও রক্ষণাবেক্ষনের জন্য দৈনিক মজুরি ভিত্তিক অদক্ষ শ্রমিক (মালি) নিয়োজিত করা হবে। সম্পূর্ণ অস্থায়ীভাবে “কাজ করলে মজুরি, না করলে নেই” ভিত্তিতে কাজ করতে আগ্রহী বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। 

পদের নামঃ অদক্ষ শ্রমিক (মালি)
দৈনিক মজুরির হারঃ ৫৭৫ টাকা
পদের সংখ্যাঃ ৩০ টি।
বয়সসীমাঃ ১৮ থেকে ৩০ বছর।
শিক্ষাগত যোগ্যতাঃ ৮ম শ্রেণি পাস।
আবেদনের ঠিকানাঃ বরাবর, সচিব, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ঢাকা।

আবেদনের সময়সীমাঃ ১৭/০৪/২০২৪ তারিখ।

আগ্রহী প্রার্থীদের আগামী ১৮/০৪/২০২৪ তারিখ সকাল ১০ ঘটিকায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নগর ভবনস্থ ব্যাংক ফ্লোর প্রাঙ্গণে প্রার্থীদের উপযুক্ততা যাচাই ও সাক্ষাৎকারে উপস্থিত থাকতে হবে। সমূদয় কাগজপত্রের মূলকপিসহ উপস্থিত থাকতে হবে এবং উহার এক প্রস্থ ছায়ালিপি মৌখিক পরীক্ষার সময় জমা দিতে হবে।


ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন, প্রকৌশল বিভাগ, পরিবেশ, জলবায়ু ও দুর্যোগ ব্যবস্থাপনা সার্কেলের আওতাধীন নগর ভবন ও আঞ্চলিক কার্যালয়ের বিভিন্ন স্থানের সৌন্দর্য বর্ধনের লক্ষ্যে বাগান সৃজন, পরিচর্যা ও রক্ষণাবেক্ষনের জন্য দৈনিক মজুরি ভিত্তিক অদক্ষ শ্রমিক (মালি) নিয়োজিত করা হবে। সম্পূর্ণ অস্থায়ীভাবে আউটসোর্সিং এ অস্থায়ীভাবে শ্রমিক নিয়োগের বিশাল বিজ্ঞপ্তি ২০২৪

Previous Post
Next Post
Related Posts