Bangladesh Bank Job Exam Date বাংলাদেশ ব্যাংকের ২০২০ সাল ভিত্তিক অফিসার (জেনারেল) MCQ পরীক্ষার ফলাফল ও লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ ২০২৪

 


বাংলাদেশ ব্যাংকের ২০২০ সাল ভিত্তিক অফিসার (জেনারেল) MCQ পরীক্ষার ফলাফল ও লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ ২০২৪ 

Bangladesh Bank Job Exam Date 

বাংলাদেশ ব্যাংকের ব্যাংকার্স কমিটি সচিবালয়ের অন্তর্ভুক্ত ১০টি ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানে এ ২০২১ সাল ভিত্তিক অফিসার (জেনারেল)-১০ম গ্রেড JOB ID - 10181 এর ২০২১ সাল ভিত্তিক “অফিসার-(জেনারেল)” পদে ২৭৭৫টি শূন্য পদের অনুষ্ঠিতব্য MCQ পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়ে সম্মিলিত সরাসরি নিয়োগের লক্ষ্যে গত ০৮/০৩/২০২৪ তারিখে অনুষ্ঠিত প্রিলিমিনারী পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্য হতে ২৫,৪৭৬ জন প্রার্থী লিখিত পরীক্ষার জন্য উত্তীর্ণ হয়েছেন। লিখিত পরীক্ষা আগামী ১৯/০৪/২০২৪ তারিখ শুক্রবার সকাল ১০ ঘটিকা হইতে দুপুর ১২ ঘটিকা পর্যন্ত ঢাকা সিটি কর্পোরেশনের মধ্যে অবস্থিত ১৩ টি কেন্দ্রে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষার জন্য উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর এবং কেন্দ্র তালিকা নিম্নে প্রকাশ করা হলো।  


























বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ  ‘ অফিসার (জেনারেল) পদের এমসিকিউ ও লিখিত পরীক্ষার তারিখ নিয়োগের সকল তথ্য দেখুন।

বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ  অফিসার (জেনারেল)পদে এমসিকিউ ও লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে বিস্তারিত দেখুন:


বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ   অফিসার (জেনারেল)পদে ‍নিয়োগ পরীক্ষার তারিখ দেখুন নিয়োগের জন্য উপর্যুক্ত তথ্যাদি সঠিকভাবে অনুসরণ করুন, যোগদান করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার সাফল্যের বার্তাটি আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts