বুয়েট স্কুল এন্ড কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি EUSC Engineering University School & College Job Circular 2020

ইঞ্জিনিয়ারিং ইউভার্সিটি স্কুল এন্ড কলেজ (Engineering University School & College - EUSC) - গত ০১/১০/২০২০ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Engineering University School & College - EUSC  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। ইঞ্জিনিয়ারিং ইউভার্সিটি স্কুল এন্ড কলেজ (Engineering University School & College - EUSC)  ০১ টি পদে সর্বমোট ০১ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ এবং নারী উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন । ডাকযোগে/ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Engineering University School & College EUSC Job Details


১। পদের নামঃ অধ্যক্ষ
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক (সম্মান) এবং স্নাতকোত্তর
পদের সংখ্যাঃ ০১ টি
বেতন স্কেলঃ সরকারি বিধি মোতাবেক
 

Engineering University School & College EUSC Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ ইঞ্জিনিয়ারিং ইউভার্সিটি স্কুল এন্ড কলেজ (Engineering University School & College - EUSC)
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.eusc.edu.bd
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে/ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করতে হবে
নাগরিকত্বঃ বাংলাদেশি
আবেদনের ফিঃ ১০০০/- (ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার)


আবেদন শুরুর তারিখঃ ৭ই অক্টোবর, ২০২০
আবেদন করার শেষ তারিখঃ ২৮শে অক্টোবর, ২০২০



ইঞ্জিনিয়ারিং ইউভার্সিটি স্কুল এন্ড কলেজ (Engineering University School & College - EUSC)  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ



ইঞ্জিনিয়ারিং ইউভার্সিটি স্কুল এন্ড কলেজ (Engineering University School & College - EUSC)  নিয়োগের জন্য ডাকযোগে/ কুরিয়ার সার্ভিসের মাধমে আবেদন করতে হবে এখানেঃ


ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুল এন্ড কলেজ, বুয়েট ক্যাম্পাস, ঢাকা - ১০০০। 




ইঞ্জিনিয়ারিং ইউভার্সিটি স্কুল এন্ড কলেজ (Engineering University School & College - EUSC) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts