বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি তে নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ BADC Exam Result Notice

 


বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC) - এ ০২/১২/২০২০ তারিখে প্রকাশিত হয়েছে চূড়ান্ত ফলাফল সূত্র দৈনিক ইত্তেফাক। গত ১৯/০৭/২০২০ তারিখে বিভিন্ন পদের নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল । সম্প্রতি এ নিয়োগ সমূহের জন্য নিয়োগের পরীক্ষার চূড়ান্ত ফলাফল ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC) এর ১২ টি পদের ১৭ জনের চূড়ান্ত নিয়োগের ঘোষণা দিয়েছে কর্তৃপক্ষ। যোগদান করার জন্য আগামী  ০৭/১২/২০২০ ও ১৫/১২/২০২০ তারিখের মধ্যে সচিব, বিএডিসি বরাবর যোগাযোগ করতে হবে।

বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC) এর  সহকারী  পরিচালক  পদে যোগদানের জন্য যোগদানপত্র আপনার বর্তমান ও স্থায়ী ঠিকানার ডাকপিয়ন মারফত পেয়ে যোগদান করুন নির্দিষ্ট সময়ের মধ্যেই। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, উক্ত সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন।


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.badc.gov.bd

বিজ্ঞপ্তিটি দেখুন ঃ


See Exam Result Circular



বিএডিসি তে যোগদানের জন্য উপস্থিত হওয়ার তারিখঃ
 ০৭/১২/২০২০ থেকে ১৫/১২/২০২০ ইং


পরিচালক পদের বিজ্ঞপ্তির স্থগিত হওয়ার নতুন আদেশটি নিম্নে দেওয়া হলোঃ


বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি (Bangladesh Agriculture Development Corporation BADC) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে যোগদানের নিয়মাবলী অনূসরণ করে চাকরিতে অংশগ্রহণ করুন আপনার জন্য অভিনন্দন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts