জনতা ব্যাংকের নিয়োগ পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ Janata Bank Limited Exam Result Circular

 


বাংলাদেশ ব্যাংকের অধীনস্থ  জনতা ব্যাংক (Janata Bank Limited JB) নিয়োগ পরীক্ষার  ফলাফল ও মৌখিক  পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে । প্রবেশপত্র অনুযায়ী ওয়েবসাইটে নিজের রোল নং দেখে নিন। মৌখিক পরীক্ষার জন্য নির্ধারিত সময়ের পূর্বেই পরীক্ষার কেন্দ্রে পৌছে আপনার আসন খুঁজে নিন। 

জনতা ব্যাংক (Janata Bank Limited JB) এ ২০১৬ ভিত্তিক (অফিসার ক্যাশ) এ ৬৩৩ টি শূন্য পদ ও ২০১৮ সাল ভিত্তিক সিনিয়র অফিসার (প্রকৌশল)- টেক্সটাইল এ ৬টি শূন্য পদের নিয়োগের গত ১৩/১১/২০২০ তারিখ এবং ১৯/১১/২০২০ তারিখে অনুষ্ঠিতব্য লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ ২৭শে ডিসেম্বর ২০২০ থেকে ৪ঠা ফেব্রুয়ারি ২০২১ পর্যন্ত 

আপনার পরীক্ষার ফলাফল দেখতে  জনতা ব্যাংকের ওয়েবসাইটে  বা  নিচের "See Exam Result" অপশনে ক্লিক করুন এবং নিচের বিজ্ঞপ্তি সমূহে দেখে নিন আপনার রোল নং ও আসনঃ

২০১৮ সাল ভিত্তিক সিনিয়র অফিসার টেক্সটাইল এর ৬টি শূন্য পদের ফলাফল ও বিস্তারিত দেখুন এখানেঃ

See Exam Result 

 

 ২০১৬ সাল ভিত্তিক অফিসার(ক্যাশ) এর ৬৩৩ শূন্য পদের ফলাফল ও বিস্তারিত দেখুন এখানেঃ



next

next
next

next

জনতা ব্যাংক (Janata Bank Limited JB) এর নিয়োগের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ


বাংলাদেশ ব্যাংক, প্রধান কার্যালয়ের প্রধান ভবন।

বাংলাদেশ ব্যাংক অধীনস্থ (Bangladesh Bank, Banker Selection) এর  জনতা ব্যাংক (Janata Bank Limited JB) এ নিয়োগের জন্য উপর্যুক্ত তথ্যাদি সঠিকভাবে অনুসরণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts