খাদ্য মন্ত্রণালয়ের বিভিন্ন পদের ব্যবহারিক পরীক্ষার ফলাফল MOFOOD Exam Result

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রণালয় (Ministry of Food - MoFood) - এ আজ ২১/১২/২০২০ তারিখে কম্পিউটার অপারেটর, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর এ ০৩ টি পদের ব্যবহারিক পরীক্ষার ফলাফলের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।এ নিয়োগের জন্য ব্যবহারিক পরীক্ষার ফলাফল ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

উক্ত পদসমূহের লিখিত পরীক্ষা গত ২৮/১১/২০২০
 তারিখে নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হয়ে গত ৯ই ডিসেম্বর হতে ২০শে ডিসেম্বর ২০২০ তারিখ পর্যন্ত অনুষ্ঠিতব্য ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের তালিকাটি নিম্নে দেওয়া হলো।

খাদ্য মন্ত্রণালয় (Ministry of Food - MoFood) এর  ০৩ টি পদের ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের কৃতিত্বের ফলাফল চেক করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন।

প্রতিষ্ঠানের নামঃ খাদ্য মন্ত্রণালয় (Ministry of Food - MoFood)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://mofood.gov.bd/




খাদ্য মন্ত্রণালয় (Ministry of Food - MoFood) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts