Bangladesh Public Service Commission Exam Date উপসহকারী প্রকৌশলী পদের লিথিত পরীক্ষার তারিখ প্রকাশ করেছেন বিপিএসসি

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষিমন্ত্রণালয়াধীন কৃষি বিপণন অধিদপ্তর এর নন-ক্যাডার [১০ম গ্রেড] “উপসহকারী প্রকৌশলী (হার্ডওয়্যার, সফটওয়্যার ও নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার”  পদের সরাসরি নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখ প্রকাশ করেছেন বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) । নন-ক্যাডার [১০ম গ্রেড] “উপসহকারী প্রকৌশলী (হার্ডওয়্যার, সফটওয়্যার ও নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার)” পদের নিয়োগের প্রার্থীদের ফলাফলের ভিত্তিতে প্রাথমিকভাবে নির্বাচিত ৫৬ (ছাপ্পান্ন) জনের লিখিত পরীক্ষার তারিখ ও সময়সূচী প্রকাশ করেছেন বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)। বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) কৃষি বিপণন অধিদপ্তরের নন-ক্যাডার [১০ম গ্রেড] “উপসহকারী প্রকৌশলী (হার্ডওয়্যার, সফটওয়্যার ও নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার)” পদের পরীক্ষার নিমিত্তে জনবল নিয়োগের লক্ষ্যে ৮ই ফেব্রুয়ারি, ২০২১ তারিখে অনুষ্ঠিত হবে প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের লিখিত পরীক্ষা। এ নিয়োগের জন্য পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

উক্ত পদের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল ২৯/০৭/২০১৯ তারিখে
। প্রাথামিকভাবে নির্বাচিত প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখসহ বিস্তারিত তালিকাটি নিম্নে দেওয়া হলো।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) প্রকাশ করেছেন নন-ক্যাডার [১০ম গ্রেড] “উপসহকারী প্রকৌশলী (হার্ডওয়্যার, সফটওয়্যার ও নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার)” পদ এ নিয়োগের পরীক্ষায় অংশগ্রহণের সময় ও তারিখসহ বিস্তারিত অনুসরণ করুন। উক্ত পদে  সঠিক নিয়ম ও সময়ানুযায়ী পরীক্ষায় অংশগ্রহণের অনুরোধ জানাচ্ছি।



বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) প্রকাশ করেছেন নন-ক্যাডার [১০ম গ্রেড] উপসহকারী প্রকৌশলী (হার্ডওয়্যার, সফটওয়্যার ও নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার) পদের লিখিত পরীক্ষার তারিখঃ

পরীক্ষার তারিখঃ আগামী ৮ই ফেব্রুয়ারি ২০২১  দুপুর ১২:০০ থেকে বিকাল ০৪:০০ টা পর্যন্ত।


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.bpsc.gov.bd/

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) প্রকাশিত নন-ক্যাডার [১০ম গ্রেড] উপসহকারী প্রকৌশলী (হার্ডওয়্যার, সফটওয়্যার ও নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার) পদের ০৮/০২/২০২১ তারিখে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার পরীক্ষার সময় ও কেন্দ্রসমূহ দেখতে নিচের "See Exam Result Circular" ‍এ দেখুনঃ


See Exam Result Circular

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts