সিআইডি তে সিভিল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি CID Job Circular

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অপরাধ তদন্ত বিভাগ, বাংলাদেশ পুলিশ (Criminal Investigation Department CID, Bangladesh Police) এ সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Criminal Investigation Department CID, Bangladesh Police শূণ্য পদ এ রাজস্ব খাতে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। অপরাধ তদন্ত বিভাগ, বাংলাদেশ পুলিশ (Criminal Investigation Department CID, Bangladesh Police) ০১ টি পদে সর্বমোট ১৬ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন। ডাকযোগে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Criminal Investigation Department CID Job Details



১। পদের নামঃ অফিস সহায়ক
শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক বা সমমান পাশ
পদের সংখ্যাঃ ১৬ টি
বেতন স্কেলঃ  ৮,২৫০/- থেকে ২০,০১০/- (গ্রেড-২০)
আবেদন ফিঃ ৫০/-


Criminal Investigation Department CID Job Apply Process



প্রতিষ্ঠানের নামঃ অপরাধ তদন্ত বিভাগ, বাংলাদেশ পুলিশ (Criminal Investigation Department CID, Bangladesh Police)
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.police.gov.bd  অথবা  http://www.cid.gov.bd
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে আবেদন করতে হবে
আবেদন ফিঃ ৫০/- (ট্রেজারি চালান কোড নং ১-২২১১-০০০০-২০৩১) অতিরিক্ত আইজিপি, সিআইডি বরাবর,
বয়সসীমাঃ অনূর্ধ্ব ৩০ বছর (০১/০১/২০২১ তারিখে)
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন পৌছানোর শেষ তারিখঃ ২৩শে জানুয়ারি, ২০২১ 


অপরাধ তদন্ত বিভাগ, বাংলাদেশ পুলিশ (Criminal Investigation Department CID, Bangladesh Police)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


অপরাধ তদন্ত বিভাগ, বাংলাদেশ পুলিশ (Criminal Investigation Department CID, Bangladesh Police)  নিয়োগের জন্য ‍নির্ধারিত আবেদন ফরম পূরণ করে অতিরিক্ত আইজিপি, সিআইডি হেডকোয়ার্টার্স, বরাবর, আবেদন পাঠাতে হবে নির্ধারিত সময়ের পূর্বেই নিচের ঠিকানায়ঃ

 অতিরিক্ত আইজিপি, সিআইডি হেডকোয়ার্টার্স, মালিবাগ, ঢাকা-১২১৭ ।






অপরাধ তদন্ত বিভাগ, বাংলাদেশ পুলিশ (Criminal Investigation Department CID, Bangladesh Police) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts