DHSE Job Circular মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

 


মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE)  গত ১৮/০১/২০২১ তারিখে চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE)  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE)  ০১ টি পদে ০১ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। এ পদে নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন। ডাকযোগে বা কুরিয়র সার্ভিসের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


Directorate of Secondary and Higher Education (DSHE) Job Details


১। পদের নামঃ অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর
শিক্ষাগত যোগ্যতাঃ  স্নাতক ডিগ্রীসহ কম্পিউটারে অভিজ্ঞতা
পদের সংখ্যাঃ ০১ টি
বয়সসীমাঃ ১৮ থেকে ৩০ বছর  (১৮/০১/২০২১) তারিখে
বেতন স্কেলঃ ৯,৩০০/- থেকে ২২,৪৯০/- (গ্রেড-১৬)




Directorate of Secondary and Higher Education (DSHE) Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dshe.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে বা কুরিয়র সার্ভিসের মাধ্যমে আবেদন করতে হবে
আবেদন ফি ঃ ১০০/- ব্যাংক ড্রাফট বা পে অর্ডার
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন করার শুরুর  তারিখঃ ১৮ই জানুয়ারি, ২০২১
আবেদন পৌছানোর শেষ তারিখঃ ৮ই ফেব্রুয়ারি , ২০২১


মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE)  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


See Job Circular





মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE)  নিয়োগের জন্য ডাকযোগে বা কুরিয়র সার্ভিসের মাধ্যমে আবেদন করতে নির্দিষ্ট সময়ের পূর্বেই আবেদন পাঠানো সম্পন্ন করুন নিচের ঠিকানায়ঃ


প্রকল্প পরিচালক, সরকারী কলেজসমূহে বিজ্ঞান শিক্ষার সুযোগ সম্প্রসারণ প্রকল্প, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, কক্ষ নং -৮০৪, ৮ম তলা, ২য় বল্ক, শিক্ষা ভবন, ১৬ আব্দুল গণি রোড, ঢাকা -১০০০। 


মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts