PWD Public Works Department Job Exam Date গণপূর্ত অধিদপ্তরে নিয়োগের পরীক্ষার তারিখ প্রকাশ ২০২১

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গণপূর্ত অধিদপ্তর (Public Works Department PWD) - এর  ৮ ক্যাটাগরির ৪৫৩ টি শূণ্য পদে সরাসরি নিয়োগের লক্ষ্যে ১৩/০৩/২০২০ তারিখে লিখিত পরীক্ষার পরিপ্রেক্ষিতে স্টেনোটাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর, স্টেনোগ্রাফার কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক” পদের আবেদনকারীদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। স্টেনোটাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর, স্টেনোগ্রাফার কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে নিয়োগের জন্য আবেদনকৃত সকল প্রার্থীদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সূচি সংবলিত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এ নিয়োগের জন্য বিস্তারিত দেখুন।


উক্ত পদের নিয়োগ বিজ্ঞপ্তির লিখিত পরীক্ষা 
গত ১৩/০৩/২০২০ তারিখে অনুষ্ঠিত হয়েছিল। গণপূর্ত অধিদপ্তর (Public Works Department PWD) এ ৮ ক্যাটাগরির ৪৫৩ পদে নিয়োগের জন্য আবেদনকৃত সকল প্রার্থীদের স্টেনোটাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর, স্টেনোগ্রাফার কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক” পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের ৬৬১ জন প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সূচি সংবলিত বিজ্ঞপ্তিটি প্রার্থীদের রোল নম্বর অনুযায়ী কেন্দ্র ও সময় ও নিয়মকানুনসহ তালিকাটি নিম্নে দেওয়া হলো।

গণপূর্ত অধিদপ্তর (Public Works Department PWD) - এর  ৮ ক্যাটাগরির ৪৫৩ পদে নিয়োগের জন্য স্টেনোটাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর, স্টেনোগ্রাফার কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক” পদের আবেদনকৃত সকল প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সূচি সংবলিত  তারিখ জানিয়ে ইতিমধ্যে স্ব স্ব মোবাইল নম্বরে এসএমএস দেয়া হয়েছে। নিজ নিজ আইডি ব্যবহার করে প্রবেশপত্র ডাউনলোড করে কেন্দ্র ও সময়সূচি অনুসারে পরীক্ষায় অংশগ্রহণের জন্য রোল নং অনুযায়ী নিজ নিজ কেন্দ্র আসন ও পরীক্ষার সময় দেখে নিন। রোল নম্বর অনুযায়ী সকল প্রার্থীদের প্রবেশপত্রসহ আগামী ৯ই ফেব্রুয়ারি হতে ৪ই মার্চ পর্যন্ত পরীক্ষা শুরু হওয়ার ৩০মিনিট পূর্বেই কেন্দ্রের নিজ আসনে উপস্থিত থাকতে হবে। আবেদনকারীদের মধ্যে সকলেই সঠিক নিয়ম মেনে পরীক্ষায় অংশগ্রহন করুন এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন।


গণপূর্ত অধিদপ্তর (Public Works Department PWD) - এর ব্যবহারিক পরীক্ষার তারিখঃ 


৯ই ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল ১০:০০ টা হতে

৪ই মার্চ, ২০২১ বৃহস্পতিবার 


প্রতিষ্ঠানের নামঃ গণপূর্ত অধিদপ্তর (Public Works Department PWD) - এর  

পদের নামঃ স্টেনোটাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর, স্টেনোগ্রাফার কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক” 

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.pwd.gov.bd/

ব্যবহারিক পরীক্ষার তারিখসহ বিস্তারিত জানতে নিচের "See Job Exam Date Circular" এ ক্লিক করুনঃ



গণপূর্ত অধিদপ্তর (Public Works Department PWD) - এর নিয়োগের জন্য আবেদনকৃত সকল প্রার্থীদের স্টেনোটাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর, স্টেনোগ্রাফার কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক” পদের লিখিত পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সূচি সংবলিত তথ্য দেখতে এই লিংকে প্রবেশ করুনঃ



গণপূর্ত অধিদপ্তর (Public Works Department PWD) - এর স্টেনোটাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর, স্টেনোগ্রাফার কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক” পদের - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts