REB Bangladesh Rural Electrefication Board Exam Date Notice

 


বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rular Electrification Board REB) - এ ০২/০২/২০২১ তারিখে পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। আগেই ফিল্ড গবেষণা পদের নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল। সম্প্রতি এ নিয়োগের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rular Electrification Board REB) এর ফিল্ড গবেষণা পদের লিখিত পরীক্ষা আগামী  ১২/০২/২০২১ তারিখে শুক্রবার সকাল ১০:০০ টা থেকে ১১০০ টা পর্যন্ত সময়ে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rular Electrification Board REB) এর  ফিল্ড গবেষণা পদের লিখিত পরীক্ষার অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ইতিমধ্যে বর্তমান ও স্থায়ী ঠিকানায় প্রেরণ করা হয়েছে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 


বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rular Electrification Board REB) এ পরীক্ষার প্রবেশপত্র পেতে কোন অসুবিধা হলে আগামী ১০ই ফেব্রুয়ারি ২০২১ তারিখের মধ্যেই নিয়োগ বিভাগে দুই কপি পাসর্পোট সাইজ ছবি সহ দেখা করতে হবে।


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rular Electrification Board REB) এ ফিল্ড গবেষণা পদের পরীক্ষার স্থানঃ মিরপুর আইডিয়াল গার্লস  কলেজ, মিরপুর ১০, মিরপুর, ঢাকা।


অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.reb.gov.bd/

প্রবেশপত্র ডাউনলোড করতে ও পরীক্ষা সংক্রান্ত যাবতীয়ঃ  http://brebr.teletalk.com.bd





পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখঃ 

১। এমসিকিউ পরীক্ষার তারিখ ১২ই ফেব্রুয়ারি, ২০২১

২। লিখিত(রচনামূলক) পরীক্ষার তারিখ ১৩ই ফেব্রুয়ারি, ২০২১

৩। মৌখিক পরীক্ষার তারিখ ১৪ই ফেব্রুয়ারি, ২০২১

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rular Electrification Board REB) - BREBR এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts