BPSC Ministry of Textile & Jute Exam Result বিপিএসসি পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের ৯ম গ্রেডের পরীক্ষার ফলাফল প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় (Bangladesh Public Service Commission BPSC) এর “ নন-ক্যাডার ১ম শ্রেণির[৯ম গ্রেড]” পদে বিভিন্ন জেলা, মন্ত্রণালয়ের ও অধিদপ্তরের সুপারিশকৃত  ফলাফল ২০/০৫/২০২০ তারিখে প্রকাশিত হয়েছে। এ নিয়োগের জন্য পরীক্ষার ফলাফল ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।



উক্ত পদের নিয়োগের জন্য  স্ব স্ব তথ্যাদির মূল কাগজপত্র বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়, আগারগাঁও, শেরে বাংলা নগর, ঢাকা নিজ দায়িত্বে আবেদনের অঙ্গীকারনামা অনুযায়ী জীবনবৃত্তান্ত যাচাই পূর্বক নিয়োগ ‍প্রদান করবেন।

বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়, আগারগাঁও, শেরে বাংলা নগর, ঢাকা -১২০৭ ।


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় (Bangladesh Public Service Commission BPSC) এর “ নন-ক্যাডার ১ম শ্রেণির[৯ম গ্রেড]” পদের পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের পদবিসহ বিস্তারিত জানতে  ওয়েবসাইট এ বা এখানে ক্লিক করুনঃ

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় (Bangladesh Public Service Commission BPSC) এর “ নন-ক্যাডার ১ম শ্রেণির[৯ম গ্রেড]” পদের  - এ নিয়োগের জন্য আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts