REB Job Exam Result & Viva Exam Date Circular বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ

 


বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB) - এ ১২/০৬/২০২১ তারিখে পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB)  এর ‘লাইন নির্মাণ পরিদর্শক’ পদে রাজস্বখাতে নিয়োগের বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল আগেই। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে গত ১২/০৬/২০২১ তারিখে। এ নিয়োগের জন্য মৌখিক পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।


বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB)  এর রাজস্ব কাঠামোভুক্ত এর ‘লাইন নির্মাণ পরিদর্শক’ পদে লিখিত পরীক্ষা ইতিমধ্যেই অনুষ্ঠিত হয়েছে এ পরীক্ষার ফলাফলের প্রেক্ষিতে বিজ্ঞপ্তিতে দেয়া সময় অনুযায়ী মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB)  এর মৌখিক পরীক্ষার অংশগ্রহণের জন্য পত্রিকা, ক্ষুদে বার্তায় বা ওয়েবসাইটে জানানো হয়েছে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 


বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB)  এ লিখিত পরীক্ষার প্রবেশপত্রসহ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.reb.gov.bd



See Exam Date Circular


পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখসহ বিস্তারিত দেখুনঃ 

১। মৌখিক পরীক্ষার তারিখ ১৩ই জুন, ২০২১ ও ১৪ই জুন,২০২১ বিকাল ০৩:০০ টা 





বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts