Techedu Exam Result & Job Details কারিগরি শিক্ষা অধিদপ্তরে নিয়োগ পরীক্ষার ফলাফল ও বিস্তারিত

 


বাংলাদেশ কারিগরি শিক্ষা অধিদপ্তর (Directorate of Technical Education) - (ইঞ্জিনিয়ারিং কলেজসমূহে)   ১৩ থেকে ১৭তম গ্রেডের ১৩ ক্যাটাগরির ৬৫ শূণ্য পদসমূহের নিয়োগের নিমিত্তে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের ০৭/০৬/২০২১ তারিখে অনুষ্ঠিত বিভাগীয় নিয়োগ/বাছাই কমিটির সিদ্ধান্ত অনুযায়ী বিজ্ঞপ্তিতে প্রকাশিত উল্লিখিত রোল নম্বরধারীদের লিখিত, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার ফলাফল অনুযায়ী চূড়ান্তভাবে নিয়োগের তালিকার ফলাফল ও বিস্তারিত দেখুন।

কারিগরি শিক্ষা অধিদপ্তর (Directorate of Technical Education) - (ইঞ্জিনিয়ারিং শাখা) এর ৫৭.০৩.০০০০.০১২.১১.০১৭.১৯-৩৭৪ নং নিয়োগ বিজ্ঞপ্তির প্রেক্ষিতে নিয়োগের জন্য চূড়ান্তভাবে নির্বাচিত  ১৩ ক্যাটাগরির ৬৫ জনকে নিয়োগের লক্ষ্যে প্রার্থীদের ফলাফল ওয়েবসাইটে দেয়া হয়েছে।

Directorate of Technical Education Job Details


কারিগরি শিক্ষা অধিদপ্তর (Directorate of Technical Education) - (ইঞ্জিনিয়ারিং শাখা) এর ৫৭.০৩.০০০০.০১২.১১.০১৭.১৯-৩৭৪ নং নিয়োগ বিজ্ঞপ্তির প্রেক্ষিতে নিয়োগের জন্য চূড়ান্তভাবে নির্বাচিত ১৩ ক্যাটাগরির ৬৫ জনকে নিয়োগের লক্ষ্যে প্রার্থীদের ফলাফল ওয়েবসাইটে দেয়া হয়েছে। ওয়েবসাইটের চূড়ান্ত ফলাফলটি এখানে দেখতে ক্লিক করুনঃ
 




প্রতিষ্ঠানের নামঃ কারিগরি শিক্ষা অধিদপ্তর (Directorate of Technical Education) - (ইঞ্জিনিয়ারিং শাখা)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.techedu.gov.bd



কারিগরি শিক্ষা অধিদপ্তর (Directorate of Technical Education) - (ইঞ্জিনিয়ারিং শাখা) এর নিয়োগপ্রাপ্ত রোল নম্বরধারী প্রার্থীগণ চাকরিতে প্রবেশের জন্য কি কি প্রয়োজন তার বিস্তারিত জেনে নিন নিজের যোগদানপত্র থেকেঃ 


কারিগরি শিক্ষা অধিদপ্তর, এফ-০৪ বি, আগারগাঁও প্রশাসনিক এলাকা, শেরে বাংলা নগর, ঢাকা।


কারিগরি শিক্ষা অধিদপ্তর (Directorate of Technical Education) - (ইঞ্জিনিয়ারিং শাখা) - এর যোগদান করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তিটি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts