Bangladesh Fisheries Development Corporation BFDC Exam Date মৎস্য উন্নয়ন কর্পোরেশন এ নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ ২০২১

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশন বিএফডিসি (Bangladesh Fisheries Development Corporation BFDC) - এ ১৬ ক্যাটাগরির ৬২ পদের পরীক্ষার তারিখ প্রকাশ। বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশন বিএফডিসি (Bangladesh Fisheries Development Corporation BFDC) এ ১৬ ক্যাটাগরির ৬২ পদে জনবল নিয়োগের লক্ষ্যে ৭,১৭৯ জন আবেদনকৃত প্রার্থীর আগামী ২৯/১০/২০২১ তারিখ হতে ১৯/১১/২০২১ তারিখে নির্দিষ্ট কেন্দ্রে লিখিত পরীক্ষা হবে। এ নিয়োগের জন্য তারিখ, সময় ও আসনবিন্যাস ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।


বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশন বিএফডিসি (Bangladesh Fisheries Development Corporation BFDC) তে পদে নিয়োগ পরীক্ষার জন্য প্রবেশপত্র ডাউনলোড করতে এসএমএস প্রদান করা হচ্ছে মোবাইলে। পরীক্ষার সময়সুচী, আসনবিন্যাস ও বিস্তারিত জানতে ওয়েবসাইট হতে আপনার প্রবেশপত্র ডাউনলোড করে নিন। প্রবেশপত্র ডাউনলোড করে নিতে পারেন এখান থেকেঃ নিয়োগ পরীক্ষার তারিখ ১৯শে নভেম্বর, ২০২১। বিএফডিসি নিয়োগ পরীক্ষার বিস্তারিত দেখুনঃ

See Exam Date

আগামী ২৯শে অক্টোবর হতে ১৯শে নভেম্বর, ২০২১




উক্ত পদসমূহের নিয়োগ বিজ্ঞপ্তির পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২৯শে অক্টোবর হতে ১৯শে  নভেম্বর, ২০২১
 তারিখে ।
লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের তালিকাটি নিম্নে দেওয়া হলো।

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশন বিএফডিসি (Bangladesh Fisheries Development Corporation BFDC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bfdc.gov.bd/

পূর্বে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন এখানেঃ নিয়োগ বিজ্ঞপ্তি


See BFDC Exam Date Details

মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয়ের বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশন বিএফডিসি (Bangladesh Fisheries Development Corporation BFDC) লিখিত পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে, কোন তারিখ কোন পদের পরীক্ষা ও সময়সহ বিস্তারিত দেখতে নিচের লিংক এ ক্লিক করুনঃ

See Exam Date Circular


২৯ শে অক্টোবর, ২০২১ হতে ১৯শে নভেম্বর, ২০২১ তারিখ পর্যন্ত  পরীক্ষা অনুষ্ঠিত হবে।


বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশন বিএফডিসি (Bangladesh Fisheries Development Corporation BFDC) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts