Banglaeh Cadet college Lecturer & Account Officer Job Circular & Exam Date বাংলাদেশ ক্যাডেট কলেজ এ প্রভাষক ও হিসাবরক্ষণ কর্মকর্তা পদে নিয়োগ বিজ্ঞপ্তি ও পরীক্ষার তারিখ

 


বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army) - এর সেনাবাহিনী সদর দপ্তর এ্যাডজুটেন্ট জেনারেল শাখা ক্যাডেট কলেজ পরিচালনা পরিষদ বাংলাদেশ ক্যাডেট কলেজসমূহে ২৪/১০/২০২১ তারিখে সিভিলিয়ান পদে সরকারী চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Bangladesh Army তে ক্যাডেট কলেজসমূহে ৯ম গ্রেডের প্রভাষক ও হিসাবরক্ষণ পদসমূহে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। এ শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army) এর বাংলাদেশ ক্যাডেট কলেজসমূহে ৯ম গ্রেডের প্রভাষক ও হিসাবরক্ষণ পদসমূহে সর্বমোট ১৩ টি ক্যাটাগরিতে ২০ জনের নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন । অনলাইনে আবেদন করে ডাকযোগের মাধ্যমে আবেদন পাঠানোর জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


 বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক পরিচালিত সারাদেশে ক্যাডেট কলেজ রয়েছে ১২ টি। এ ক্যাডেট কলেজসমূহে ৯ম গ্রেডের প্রভাষক ও হিসাবরক্ষণ পদসমূহে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। নিয়োগ বিজ্ঞপ্তিতে পরীক্ষার তারিখসহ বিস্তারিত দেওয়া আছে।


১৬ই নভেম্বর, ২০২১ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে ৯ম গ্রেডের ১৩ টি ভিন্ন ক্যাটাগরির নিয়োগ বিজ্ঞপ্তিতে পদসমূহ ও পদের সংখ্যাসহ বিস্তারিত দেখে নিন।


Bangladesh Cadet College Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army)
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.army.mil.bd/  বা www.cadetcollege.army.mill.bd
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে আবেদন করে ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠাতে করতে হবে
বয়সসীমাঃ ১৮-৩০ বছর (২৫/০৩/২০২০ তারিখ অনুযায়ী)
আবেদনের ফিঃ ৫০০/-

আবেদন শুরুর তারিখঃ ২৭শে অক্টোবর, ২০২১

আবেদন পৌছানোর শেষ তারিখঃ ১৬ই নভেম্বর, ২০২১


বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army) - তে ক্যাডেট কলেজসমূহে ৯ম গ্রেডের নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ বিস্তারিত দেখতে অবশ্যই বিজ্ঞপ্তি দেখুনঃ


আবেদন ফরম ডাউনলোড করতে নিচের বাটনে ক্লিক করুনঃ



বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army) তে ক্যাডেট কলেজসমূহে   ডাকযোগে বা সরাসরি অথবা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করুন নিচের ঠিকানায়ঃ


সভাপতি ক্যাডেট কলেজ পরিচালনা পরিষদ এবং এ্যাডজুটেন্ট জেনারেল, বাংলাদেশ সেনাবাহিনী। সেনাসদর এজি শাখা (সমন্বয়) ঢাকা সেনাবাহিনী।

পরীক্ষার তারিখ ঃ ২৬শে নভেম্বর, ২০২১।
সময়ঃ ৯:৩০ টা হতে ১২:০০ টা।
স্থানঃ নির্ঝর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ, ঢাকা সেনানিবাস।

বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army) তে ক্যাডেট কলেজসমূহে ৯ম গ্রেডের অসামরিক পদসমূহে নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts