NSI Exam Result & Viva Exam Date জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থায় লিখিত পরীক্ষার ফলাফলসহ মৌখিক পরীক্ষার তারিখ

 


জাতীয় নিরাপত্তা গোয়েন্দা, বাংলাদেশ (National Security Intelligence NSI, Bangladesh) এ পরীক্ষার ফলাফল প্রকাশ হতে যাচ্ছে । ২৩শে জানুয়ারি, ২০২১ তারিখ পর্যন্ত আবেদনকৃত প্রার্থীদের লিখিত পরীক্ষার ফলাফল অতি শীঘ্রই ঘোষণা করবে কর্তৃপক্ষ, দেখে নিন ঘোষণা তারিখ।



জাতীয় নিরাপত্তা গোয়েন্দা, বাংলাদেশ (National Security Intelligence NSI, Bangladesh) - এ রাজস্ব কাঠামোভুক্ত ১৬ ক্যাটাগরির ৯৯০ পদে নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল ৩১/১২/২০২০ তারিখে। সম্প্রতি এ নিয়োগের জন্য অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, অফিস সহকারী, সাটঁ-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ফটোগ্রাফার পদের লিখিত পরীক্ষার ফলাফল ও ডেসপ্যাচ রাইডারসহ অন্যান্য পদের পরীক্ষার ফলাফল তৈরি করা হয়েছে, কয়েকপদের ফলাফল প্রকাশ হয়ে চূড়ান্ত পরীক্ষার তারিখ দেখুন ও পরীক্ষা শেষে ফলাফল প্রকাশিত হতে যাচ্ছে, ফিল্ড অফিসার পদের ফলাফল ঘোষিত হওয়ার প্রকিয়া চলছে।

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা, বাংলাদেশ (National Security Intelligence NSI, Bangladesh) এর রাজস্ব কাঠামোভুক্ত রাজস্ব কাঠামোভুক্ত রাজস্ব কাঠামোভুক্ত ১৬ ক্যাটাগরির ৯৯০ পদের অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, অফিস সহকারী, সাটঁ-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ফটোগ্রাফার পদের নিয়োগের লিখিত পরীক্ষা ও ডেসপ্যাচ রাইডার পদের এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল গত ০৩/০৯/২০২১, ১০/০৯/২০২১ ও ০৮/১০/২০২১ তারিখে।

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা, বাংলাদেশ (National Security Intelligence NSI, Bangladesh) এর রাজস্ব কাঠামোভুক্ত রাজস্ব কাঠামোভুক্ত ১৬ ক্যাটাগরির ৯৯০ পদের মধ্যে অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, অফিস সহকারী, সাটঁ-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ফটোগ্রাফার পদের লিখিত পরীক্ষার ফলাফল ও ডেসপ্যাচ রাইডার পদের এমসিকিউট পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। চূড়ান্ত ফলাফল পেতে এবং মৌখিক পরীক্ষার তারিখ সংক্রান্ত নিয়োগ পরীক্ষার জন্য তালিকা পত্রিকা, ক্ষুদে বার্তা বা ওয়েবসাইটে জানানো হতে পারে। পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককের পরীক্ষার ফলাফল  জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন বা এখানে ইউজার আইডি ব্যবহার করে দেখে নিন নিজ পরীক্ষার ফলাফল ও তারিখ। পরীক্ষার পরবর্তী ধাপ অর্থাৎ মৌখিক বা ব্যবহারিক পরীক্ষার প্রস্তুতি নিন।

http://cnp.teletalk.com.bd


ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ দেখুন এখানে


প্রতিষ্ঠানের নামঃ জাতীয় নিরাপত্তা গোয়েন্দা, বাংলাদেশ (National Security Intelligence NSI, Bangladesh)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.cnp.gov.bd


www.pmo.gov.bd


জাতীয় নিরাপত্তা গোয়েন্দা, বাংলাদেশ (National Security Intelligence NSI, Bangladesh) -  ফলাফল দেখতে পারেন এখানে

ফলাফল

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা, বাংলাদেশ (National Security Intelligence NSI, Bangladesh) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় পরীক্ষার ফলাফলের তারিখ দেখুন এবং পরবর্তী নির্দেশনা অনুযায়ী পদক্ষেপ গ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts