BGDCL Viva Exam Date বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এ নিয়োগ পরীক্ষার মৌখিক তারিখ

 


পেট্রোবাংলার একটি কোম্পানি বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (Bakhrabad Gas Distribution Company Limited-BGDCL) এ নিয়োগ বিজ্ঞপ্তির ব্যবস্থাপক (সাধারণ) ও সহকারী ব্যবস্থাপক ভূতত্ত্ব পদের মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (Bakhrabad Gas Distribution Company Limited-BGDCL) এ সহকারী ব্যবস্থাপক (হিসাব ও নিরীক্ষা রাজস্ব), সহকারী কর্মকর্তা (হিসাব ও রাজস্ব), সহকারী ব্যবস্থাপক পদসমূহে নিয়োগের নিমিত্তে গত ১৬ই অক্টোবর, ২০২১ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষার প্রেক্ষিতে মৌখিক পরীক্ষা অনুযায়ী বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (Bakhrabad Gas Distribution Company Limited-BGDCL) এ সহকারী ব্যবস্থাপক (হিসাব ও নিরীক্ষা রাজস্ব), সহকারী কর্মকর্তা (হিসাব ও রাজস্ব), সহকারী ব্যবস্থাপক পদে নিয়োগ দেওয়া হবে। উত্তীর্ণ যোগ্য প্রার্থীগণ যথাযথ নিয়মে পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ উল্লেখ করা হলো ।

Bakhrabad Gas Distribution Company Limited BGDCL Job Details


প্রতিষ্ঠানের নামঃ বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (Bakhrabad Gas Distribution Company Limited-BGDCL)
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.bgdcl.gov.bd/
পদের নামঃ সহকারী ব্যবস্থাপক (হিসাব ও নিরীক্ষা রাজস্ব), সহকারী কর্মকর্তা (হিসাব ও রাজস্ব), সহকারী ব্যবস্থাপক,

নিয়োগ বিজ্ঞপ্তির লিংক দেখুনঃ নিয়োগ বিজ্ঞপ্তি

পরীক্ষার তারিখঃ 


সহকারী ব্যবস্থাপক (হিসাব ও নিরীক্ষা রাজস্ব), সহকারী কর্মকর্তা (হিসাব ও রাজস্ব), সহকারী ব্যবস্থাপক, পদের পরীক্ষার বিস্তারিত জানতে নিম্নের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (Bakhrabad Gas Distribution Company Limited-BGDCL) র নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেন? তাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো  করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 
Previous Post
Next Post
Related Posts