Bangladesh Krishi Bank Appointment Circular বাংলাদেশ কৃষি ব্যাংক এ যোগদান জানুয়ারি ২০২২

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ কৃষি ব্যাংক (Bangladesh Krishi Bank KB) এ  “ কর্মকর্তা (ক্যাশ)” পদের প্রার্থীগণের নিয়োগের যোগদান সংবলিত বিজ্ঞপ্তি - ০৬/১২/২০২১ তারিখে প্রকাশিত হয়েছে। এ নিয়োগের যোগদানের জন্য সরাসরি যোগাগের ও যোগদানের ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।


উক্ত পদে নিয়োগের জন্য প্রার্থীর স্থায়ী ঠিকানায় যোগদানপত্র পাঠানো
 হয়েছে। বাংলাদেশ  ব্যাংক, ব্যাংকার সিলেকশন সচিবালয় কমিটি কর্তৃক নির্বাচিত “কর্মকর্তা (ক্যাশ)” পদের মৌখিক পরীক্ষার ফলাফলসহ উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর ও আবেদনের তথ্যাদির উল্লিখিত কাগজপত্র চূড়ান্ত নির্বাচনের জন্য আবেদনপত্র জমা করা প্রার্থীদের যোগদানের কেন্দ্র ও সময় ও নিয়মকানুনসহ তালিকাটি নিম্নে দেওয়া হলো।

বাংলাদেশ কৃষি ব্যাংক (Bangladesh Krishi Bank KB) এ বাংলাদেশ ব্যাংক, ব্যাংকার সিলেকশন সচিবালয় কমিটি কর্তৃক নির্বাচিত  “কর্মকর্তা (ক্যাশ) পদের নিয়োগের চূড়ান্ত ঘোষণা ও যোগদানের জন্য নিজ নিজ কেন্দ্র দেখে নিন। এবং যোগদানের করণীয় কার্য সম্পন্ন করুন।

বাংলাদেশ কৃষি ব্যাংক (Bangladesh Krishi Bank KB) - এর “কর্মকর্তা (ক্যাশ)” পদের চূড়ান্ত ফলাফলের প্রেক্ষিতে যোগদানের বিস্তারিত 

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ কৃষি ব্যাংক (Bangladesh Krishi Bank KB)

পদের নামঃ “কর্মকর্তা (ক্যাশ)”

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.krishibank.org.bd/


দেখুন “কর্মকর্তা (ক্যাশ)” পদের যোগদানের কর্মস্থল বাংলাদেশের বিভিন্ন জেলায় 

৩১ জনের যোগদান ও কর্মস্থল
বাংলাদেশ কৃষি ব্যাংক (Bangladesh Krishi Bank KB) - এ "কর্মকর্তা (ক্যাশ)" নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts