SBC Exam Result || সাধারণ বীমা কর্পোরেশন এ ২৪শে ডিসেম্বর, ২০২১ তারিখের পরীক্ষার ফলাফল প্রকাশ

 


সাধারণ বীমা কর্পোরেশন (Sadharan Bim Corporation - SBC) এ অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ৬৭৪ জন প্রার্থীর নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে ২৪শে ডিসেম্বর, ২০২১ তারিখেই। ২৪শে ডিসেম্বর, ২০২১ তারিখে যারা পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তারা দেখে ‍নিন নিজেদের ফলাফল। পাশাপাশি বন্ধু, আত্নীয়, শুভাকাঙ্খীদের দেখার সুযোগ করে দিন এ ফলাফল।


উক্ত অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের জন্য ৬৭৪ জন প্রার্থীর নিয়োগ ফলাফলের তালিকা প্রকাশ। পরবর্তীতে ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ জানানো হবে।

সাধারণ বীমা কর্পোরেশন (Sadharan Bim Corporation - SBC) এর অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের প্রার্থীদের নিয়োগের জন্য ফলাফল দেখে নিন রোল নং সহ বিস্তারিতঃ

See SBC Result 



প্রতিষ্ঠানের নামঃ সাধারণ বীমা কর্পোরেশন (Sadharan Bim Corporation - SBC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.sbc.gov.bd/



সাধারণ বীমা কর্পোরেশন (Sadharan Bim Corporation - SBC) এ যোগদানের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে যোগদান করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts