Department of Immigration and Passports DIP Job Circular || ইমিগ্রেশন এন্ড পাসপোর্ট অধিদপ্তর এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

 


ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর (Department of Immigration and Passports DIP) এ ২১/১২/২০২১ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর (Department of Immigration and Passports DIP)  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর (Department of Immigration and Passports DIP)  নতুন নিয়োগ বিজ্ঞপ্তিতে ০৫ টি পদে সর্বমোট ০৭ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন । অনলাইনে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

 Department of Immigration and Passports DIP  Job Details


 ‍See Job Circular & See Job Circular Part -2 তে দেয়া সরকারী নিয়োগ বিজ্ঞপ্তিতে দেখুন

 ৫ পদে ০৭ জনের নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত তথ্য নিচে  ‍See Job Circular & See Job Circular Part -2 লিংকে দেখুন। সঠিক সময়ে আপনার আবেদন সম্পন্ন করুন। শিক্ষাগত যোগ্যতা, বয়স, আবেদন করার বিস্তারিত তথ্য অন্যকে জানিয়ে দায়িত্ব পালন করুন।

 Department of Immigration and Passports DIP Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর (Department of Immigration and Passports DIP)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dip.gov.bd/ 
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে আবেদন করতে হবে
আবেদন ফিঃ ১১২/- বা ৫৬/- (টেলিটক ফি)
বয়সসীমাঃ ১৮-৩০ বছর (২৫/০৩/২০২০ অনুযায়ী)
নাগরিকত্বঃ বাংলাদেশি

আবেদন  করার শুরুর তারিখঃ ২২শে ডিসেম্বর, ২০২১
আবেদন  করার শেষ তারিখঃ ৪ই জানুয়ারি, ২০২২


ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর (Department of Immigration and Passports DIP)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ



ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর (Department of Immigration and Passports DIP)  নিয়োগের জন্য অনলাইনে আবেদন করুন এখানেঃ



ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর (Department of Immigration and Passports DIP) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts