21th January Job Exam Date || ২০২২ সালের ২১ই জানুয়ারি যে সকল দপ্তরের পরীক্ষা রয়েছে

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিভিন্ন দপ্তর ও মন্ত্রণালয়সমূহের কার্যালয় এ নিয়োগের জন্য পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। আগামী ২১ই জানুয়ারি,২০২২ তারিখে অনুষ্ঠিত হতে যাচ্ছে যে দপ্তরসমূহের পরীক্ষা তা একসাথে দেখুন। আপনি কি সরকারি চাকুরি প্রার্থী? করোনার জন্য আটকে থাকা কিংবা অন্যান্য সরকারি চাকুরির পরীক্ষার তারিখ সম্প্রতি প্রকাশিত হয়েছে।

২১ই জানুয়ারি,২০২২  তারিখের প্রকাশিত দপ্তর থেকে দেখে নিন আপনার কাঙ্ক্ষিত চাকুরির পরীক্ষার তারিখ, কখন বসবেন পরীক্ষায়.....



বিভিন্ন দপ্তরে আবেদনকৃত প্রার্থীদের আসন্ন সকল নিয়োগ পরীক্ষার সময়সূচী প্রকাশ করা হয়েছে এখানে। জনবল নিয়োগের লক্ষ্যে লিখিত ও মৌখিক পরীক্ষার সময়সূচী। 

১।বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ ২০১৯ সাল ভিত্তিক ২৪৭৮ জন অফিসার নিয়োগ শূণ্য পদে নিয়োগ পরীক্ষার তারিখ আগামী ২১শে জানুয়ারি, ২০২২

বিস্তারিত দেখুন এখানেঃ 






২। ডিফেন্স ফাইন্যান্স সিজিডিএফ (Office of the Controller General Defence Finence CGDF) এ নিয়োগ পরীক্ষা আগামী ২১শে জানুয়ারি, ২০২২ বিকাল ০৩:০০ টা হতে ০৪:১৫ সময়ে অনুষ্ঠিত হবে।

প্রবেশপত্র ডাউনলোড করুন এখানে




৩। পরিবার পরিকল্পনা অধিদপ্তরে (District Family Planning Office FPO) এ বিভিন্ন পদে পরীক্ষার সময়সূচী ডিসেম্বর, ২০২১ তারিখে অনুষ্ঠিত হবে। পরীক্ষার তারিখের বিস্তারিত এখানে ক্লিক করে দেখুন

৪। বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন এ ৯ম ও ১০ম গ্রেড এ নিয়োগ পরীক্ষার তারিখ আগামী ১৩,১৫ ও ২১ শে ,জানুয়ারি, ২০২২ তারিখে

৫! বাংলাদেশ ব্যাংক এ “অফিসার” পদে নিয়োগ পরীক্ষার তারিখ ও কেন্দ্রসহ বিস্তারিত দেখুনঃ
 

সরকারি চাকুরি তে নিয়োগের জন্য সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts