Narayangonj DC Office Job Circular || নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের আওতাধীন জেলা প্রশাসক কার্যালয়ের শূণ্য পদ পূরণে জেলা প্রশাসকের কার্যালয়, নারায়নগঞ্জ (Office of the Deputy Commissioner DC Office Narayanganj) - এ গত ০২/০১/২০২২ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জেলা প্রশাসকের কার্যালয়, নারায়নগঞ্জ (Office of the Deputy Commissioner DC Office Narayanganj) এ রাজস্ব খাতে ইউনিয়ন পরিষদ সচিব পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের নারায়ণগঞ্জ জেলার প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। জেলা প্রশাসকের কার্যালয়, নারায়নগঞ্জ (Office of the Deputy Commissioner DC Office Narayanganj)  ০১ ‍টি ক্যাটাগরিতে মোট ০১ জন নিয়োগের জন্য যোগ্য ব্যক্তিগণ ডাকযোগে আবেদন করার জন্য নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Deputy Commissioner Office of Narayangonj Job Details


১। পদের নামঃ অফিস সহায়ক
শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক পাস
পদের সংখ্যাঃ ০১ টি
বেতন স্কেলঃ ৮,২৫০/- থেকে ২০,০১০/- (গ্রেড-২০)

Deputy Commissioner Office of Narayangonj Job Apply Process

প্রতিষ্ঠানের নামঃ জেলা প্রশাসকের কার্যালয়, নারায়নগঞ্জ (Office of the Deputy Commissioner DC Office Narayanganj)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.narayanganj.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে/সরাসরি আবেদন করতে হবে
বয়সসীমাঃ ০৬/০২/২০২২ অনুযায়ী ১৮ থেকে ৩০ বছর
আবেদন ফিঃ ১০০/-  ট্রেজারি চালান
নাগরিকত্বঃ বাংলাদেশি (নারায়ণগঞ্জ জেলার স্থায়ী বাসিন্দা)


আবেদন শুরুর তারিখঃ ৩রা জানুয়ারি, ২০২১ সকাল ১০:০০ টা
আবেদন পৌঁছানোর শেষ তারিখঃ ৬ই ফেব্রুয়ারি, ২০২২ 


জেলা প্রশাসকের কার্যালয়, নারায়নগঞ্জ (Office of the Deputy Commissioner DC Office Narayanganj) এ নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ



জেলা প্রশাসকের কার্যালয়, নারায়নগঞ্জ (Office of the Deputy Commissioner DC Office Narayanganj) এ নিয়োগের অনলাইনে আবেদন করুন এ ঠিকানায়ঃ

জেলা প্রশাসক, নারায়নগঞ্জ।

জেলা প্রশাসকের কার্যালয়, নারায়নগঞ্জ (Office of the Deputy Commissioner DC Office Narayanganj) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts