42th BCS Special Final Result || “৪২তম বিসিএস (বিশেষ) ২০২০” এ নিয়োগের চূড়ান্ত ফলাফল প্রকাশ ২০২২ বাংলাদেশ সরকারী কর্ম কমিশন

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGSH) বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) ৪২তম বিসিএস “বিশেষ” পরীক্ষা ২০২০ এর বি.সি.এস (স্বাস্থ্য) ক্যাডার সহকারী সার্জন - ২০১৮ এর চূড়ান্ত ফলাফল। এ ফলাফলের ভিত্তিতে বাংলাদেশ সিভিল সার্ভিসের (স্বাস্থ্য) ক্যাডারে সুপারিশকৃত ৪০০০ জন উত্তীর্ণ প্রার্থী হতে ৩৯৫৭ জনকে সহকারী সার্জন পদে মনোনীত করে প্রার্থীদের নিয়োগের চূড়ান্ত ফলাফল প্রকাশ করেছেন বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন বিপিএসসি। 

স্বাস্থ্য অধিদপ্তরের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় (Ministry of Health & Family Welfare) - এ ৪২ তম বিসিএস (বিশেষ) স্বাস্থ্য ক্যাডার পদের চূড়ান্ত ফলাফলের বিজ্ঞপ্তি প্রকাশ করে নিয়োগ নিয়মিতকরণ করা হয়েছে গত ২৮/০২/২০২২ তারিখ হতে। ৪২তম বিসিএস (বিশেষ) সহকারী সার্জন এ বাংলাদেশ সিভিল সার্ভিস এর স্বাস্থ্য ক্যাডার পদে পরীক্ষার নিমিত্তে জনবল নিয়োগের লক্ষ্যে  অনুষ্ঠিত হয়েছিল প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষা ও চূড়ান্ত পরীক্ষা। এ নিয়োগের জন্য চূড়ান্ত ফলাফল ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

উক্ত সহকারী সার্জন পদে লিখিত, মৌখিক ও স্বাস্থ্য পরীক্ষা
 নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হয়েছিল। ৩৯৫৭ জন নির্বাচিত প্রার্থীদের তালিকাটি নিম্নে দেওয়া হলো।

স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS) এ ৩৯ তম বিসিএস (বিশেষ) পরীক্ষার মাধ্যমে বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন (Bangladesh Public Service Commission BPSC) এর নিয়োগের পরীক্ষায় অংশগ্রহণের কৃতিত্বের ফলাফল চেক করুন। সহকারী সার্জন পদে আবেদনকারীদের মধ্যে যারা নির্বাচিত হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং সঠিক নিয়ম ও সময়ানুযায়ী ২৮শে ফেব্রুয়ারি, ২০২২ তারিখের মধ্যে যোগদান করুন বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন সচিবালয় এর যথাযথ নিয়ম মেনে।

স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS)  সহকারী সার্জন পদে স্বাস্থ্য পরীক্ষার চূড়ান্ত ফলাফলঃ 


বাংলাদেশ সিভিল সার্ভিস স্বাস্থ্য ক্যাডারে ৪২তম বিসিএস (বিশেষ) সহকারী সার্জন পদে নিয়োগে ৩৯৫৭ জনের চূড়ান্ত ফলাফল ও ২৮/০২/২০২২ তারিখ হতে চাকরিতে যোগদানের নিয়মিতকরণ বিজ্ঞপ্তি দেখুনঃ

See BCS Special Final Result


প্রতিষ্ঠানের নামঃ স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS) [Bangladesh Public Service Commission BPSC]

অফিসিয়াল ওয়েবসাইটঃ  www.mopa.gov.bd         https://www.mohfw.gov.bd 

স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS) এ ৪২ তম বিসিএস (বিশেষ) সহকারী সার্জন পদে ৩৯৫৭ জনের চূড়ান্ত ফলাফল দেখুন যোগদানের জন্য বিস্তারিত তথ্য জানতে পারেন। 



স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts