DGDA Exam Date ## ঔষধ প্রশাসন অধিদপ্তরে নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ ফেব্রুয়ারি, ২০২২

 



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ঔষধ প্রশাসনের আওতাধীন নিম্নবর্ণিত স্থায়ী পদ ঔষধ তত্ত্বাবধায়ক ৯ম গ্রেডে সরাসরি নিয়োগের লক্ষ্যে ঔষধ প্রশাসন অধিদপ্তর (Directorate General of Drug Administration DGDA) - এ পরীক্ষার তারিখের বিজ্ঞপ্তি প্রকাশ। ঔষধ তত্ত্বাবধায়ক পদে ঔষধ প্রশাসন অধিদপ্তর (Directorate General of Drug Administration DGDA) -  এ ঔষধ তত্ত্বাবধায়ক ৯ম গ্রেড এর লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে ৭ই ফেব্রুয়ারি, ২০২২। যারা যারা এ ঔষধ তত্ত্বাবধায়ক পদে আবেদন করেছিলেন, সেই সকল প্রার্থীগণ নিজের রোল নং দেখে  নির্ধারিত তারিখে পরীক্ষার জন্য ডাউনলোডকৃত প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করবেন। ২০২২ সালের ফেব্রুয়ারি থেকে নভেম্বর মাসের মধ্যেই এ নিয়োগের অর্থাৎ নিয়োগের সকল কার্যক্রম শেষ করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ সরকারী কর্ম কমিশন ঔষধ প্রশাসন অধিদপ্তর (Directorate General of Drug Administration DGDA) -  এ তে সকল প্রক্রিয়া শেষে  ২০২২ এ যোগদান সম্পন্ন হবে বলে আশা করা যায়।

নিচে ঔষধ তত্ত্বাবধায়ক পদের নিয়োগ পরীক্ষার বিস্তারিত দেখুনঃ

Directorate General of Drug Administration DGDA Job Exam Date 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ঔষধ প্রশাসনের আওতাধীন নিম্নবর্ণিত স্থায়ী পদসমূহে সরাসরি নিয়োগের লক্ষ্যে ঔষধ প্রশাসন অধিদপ্তর (Directorate General of Drug Administration DGDA) -  এ নিয়োগ পরীক্ষার তারিখ ঘোষণা হয়েছিল ৭ই ফেব্রুয়ারি, ২০২২ তারিখে

প্রতিষ্ঠানের নামঃ ঔষধ প্রশাসন অধিদপ্তর (Directorate General of Drug Administration DGDA) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.dgda.gov.bd/ or www.bpsc.gov.bd

নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে পারেন এখানেঃ নিয়োগ বিজ্ঞপ্তি



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ঔষধ প্রশাসনের আওতাধীন নিম্নবর্ণিত স্থায়ী পদসমূহে সরাসরি নিয়োগের লক্ষ্যে ঔষধ প্রশাসন অধিদপ্তর (Directorate General of Drug Administration DGDA) -  এ ঔষধ তত্ত্বাবধায়ক ৯ম গ্রেড পদের লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ দেখুন, সময়ানুযায়ী পরীক্ষায় অংশগ্রহণ করুন।


ঔষধ প্রশাসন অধিদপ্তর (Directorate General of Drug Administration DGDA) -  এ এর কার্যালয় এ নিয়োগের পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করতে ডাউনলোড করে নিন এখান থেকে।

 ঔষধ প্রশাসন অধিদপ্তর (Directorate General of Drug Administration DGDA) -   তে ঔষধ তত্ত্বাবধায়ক পদের পরীক্ষার্থীগণ প্রত্যেকের রোল নং অনুযায়ী দেখে নিন পরীক্ষার তারিখ ও স্থানসমূহঃ
 
আবেদনকৃত প্রার্থীদের লিখিত পরীক্ষা আগামী ২৩শে ফেব্রুয়ারি, ২০২২; বিকাল ০৩টা হতে ০৪টা পর্যন্ত।
 
ঔষধ প্রশাসন অধিদপ্তর (Directorate General of Drug Administration DGDA) -  এ ঔষধ তত্ত্বাবধায়ক পদে নিয়োগের জন্য  ফলাফল দেখুন ও পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তিসমূহ শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন। আরো যদি উক্ত ডিপার্টমেন্ট এর বিষয়ে জানতে চান তাহলে আমাদের ফেসবুক পেজ এ মেসেজ দিয়ে রাখতে পারেন।আমরা অবশ্যই জানানোর চেষ্টা করবো।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts