New Vast Job Circulars in March, 2022 || মার্চ মাসে যে সকল বড় নিয়োগ বিজ্ঞপ্তি আসছে ২০২২

 


আগামী মাসে যে সকল সরকারী চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আসছে। বাংলাদেশ সরকারের বিভিন্ন মন্ত্রণালয়, অধিদপ্তর বা দপ্তর পরিদপ্তরে খালি রয়েছে প্রায় তিন লাখ পদ। সকল মন্ত্রণালয় দপ্তর অধিদপ্তর পরিদপ্তর কে শূণ্য পদসমূহ পূরণের জন্য চিঠির মাধ্যমে জানিয়েছেন জনপ্রশাসন মন্ত্রণালয়। দেখুন সরকার নির্ধারিত দপ্তরে শূণ্য পদ পূরণের জন্য কোন কোন দপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে বা সম্প্রতি প্রকাশিত হচ্ছে। দেখে নিন আপনার কাঙ্ক্ষিত চাকুরির পরীক্ষার বিজ্ঞপ্তি, আবেদন করুন । আগে থেকেই প্রস্তুতি নিন ও দেখুন কখন বসবেন পরীক্ষায়.....


১। প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদপ্তর (Directorate General of Forces Intelligence DGFI) এ বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি আসছে আগামী মার্চ, ২০২২ এ।



২। চট্টগ্রাম বিমানবন্দর (Chittogong AirPoart) এ অনেক বড় নিয়োগ বিজ্ঞপ্তি আসছে।

৩। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর, বাংলাদেশ (National Security Intelligence NSI, Bangladesh) নিয়োগের বিজ্ঞপ্তি আসছে। ২০২২ সালের নতুন ‍নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে  নিচের লিংকে ক্লিক করুন।

http://www.cnp.gov.bd/


৪। বাংলাদেশ সরকারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC) আগামী মাসে যে সকল পদ এ নিয়োগের বিজ্ঞপ্তি আসছে তা দেখতে অপেক্ষা করুন। উক্ত পদে  সঠিক নিয়ম ও সময়ানুযায়ী আবেদন করে পরীক্ষার প্রস্তুতি নিন।




৫। দূর্নীতি দমন কমিশন দুদক (Anti-Corruption Commission ACC) এ বিভিন্ন পদের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ আসছে।




৬। ইউরোপ মহাদেশের ইতালি নিয়োগ বিজ্ঞপ্তি। বাংলাদেশ থেকে সরকারীভাবে বিজ্ঞপ্তি আসছে ৭০ হাজার শ্রমিক নিয়োগের। বিভিন্ন পদে ইতালিতে নিয়োগ ২০২২। 


এখানে দেখুন 

৭। স্বাস্থ্য অধিদপ্তর DGHS এ মেডিকেল টেকনোলোজিষ্ট ও মেডিকেল টেকনিশিয়ান, ফিজিওথেরাপিষ্ট, ডেন্টিষ্ট ও নার্স পদে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি পূণরায় আসছে। বিশাল এ নিয়োগ বিজ্ঞপ্তিতে পুরুষ ও মহিলা উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন অনলাইনে।



সরকারী চাকরি পেতে নিয়োগ বিজ্ঞপ্তি দেখে যথাসময়ে উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন। যে কোন তথ্য জানতে আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানালে আমরা তাৎক্ষণিক উত্তর দিয়ে থাকবো। 


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts