CWASA Job Circular || চট্টগ্রাম পানি সরবরাহ ও পয়ঃ নিস্কাশন কর্তৃপক্ষতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (চট্টগ্রাম ওয়াসা নিয়োগ)

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অধীনে চট্টগ্রাম পানি সরবরাহ ও পয়ঃনিস্কাশন কর্তৃপক্ষ (Chattogram Watar Supply and Sewerage Authority CWASA) - এ আজ (০৫/০৯/২০২০ তারিখে) সরকারী চাকুরির বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। চট্টগ্রাম পানি সরবরাহ ও পয়ঃনিস্কাশন কর্তৃপক্ষ (Chattogram Watar Supply and Sewerage Authority CWASA) শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। চট্টগ্রাম পানি সরবরাহ ও পয়ঃনিস্কাশন কর্তৃপক্ষ (Chattogram Watar Supply and Sewerage Authority CWASA)  সর্বমোট ১৮ টি পদে ৩৪৫ জন কে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়ই উভয়ই আবেদন করতে পারবেন । অনলাইনে  কিংবা টেলিটকের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদসমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Chattogram Watar Supply and Sewerage Authority CWASA Job Details


১৮টি ভিন্ন ক্যাটাগরিতে প্রচুর সংখ্যক নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত দেখুন এখানে নিয়োগ বিজ্ঞপ্তি সমূহে


Chattogram Watar Supply and Sewerage Authority CWASA Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ চট্টগ্রাম পানি সরবরাহ ও পয়ঃনিস্কাশন কর্তৃপক্ষ (Chattogrm Watar Supply and Sewerage Authority CWASA)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://cwasa.portal.gov.bd/
আবেদন ফিঃ ৫০০/-
বয়সসীমাঃ ১৮-৩০ বছর (০১/০৯/২০২০ অনুযায়ী)
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে কিংবা টেলিটকের মাধ্যমে আবেদন করা যাবে


আবেদন শুরুর তারিখঃ ১৭ই ফেব্রুয়ারি, ২০২২; সকাল ১০ টা 
আবেদন করার শেষ তারিখঃ ২১শে মার্চ২০২২; বিকাল ০৫ টা 


চট্টগ্রাম পানি সরবরাহ ও পয়ঃনিস্কাশন কর্তৃপক্ষ (Chattogrm Watar Supply and Sewerage Authority CWASA) -  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ

See CWASA Job Circular ( নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন)







চট্টগ্রাম পানি সরবরাহ ও পয়ঃনিস্কাশন কর্তৃপক্ষ (Chattogrm Watar Supply and Sewerage Authority CWASA) -এ আবেদন করতে নিচের ''Apply Now'' বাটনে ক্লিক করুনঃ




চট্টগ্রাম পানি সরবরাহ ও পয়ঃনিস্কাশন কর্তৃপক্ষ (Chattogrm Watar Supply and Sewerage Authority CWASA) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts