Government Service Holder's Health Allowance || জনপ্রশাসন মন্ত্রণালয়ের বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের চিকিৎসা অনুদানের সরকারী হার

 


বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের কল্যাণ তহবিল হতে সরকারী ও বোর্ডের কল্যাণ তহবিল হতে সরকারী ও বোর্ডের তালিকাভুক্ত প্রতিষ্ঠানের কর্মচারী ও তাদের পরিবারবর্গের সাধারণ চিকিৎসা প্রদান করা হয়। লক্ষ্য করা যাচ্ছে যে অনুদান মঞ্জুরি প্রদানের ক্ষেত্রে প্রধান কার্যালয় ও বিভাগীয় কার্যালয় এ অনুষদ পদ্ধতি সমরুপ হচ্ছে না। জনপ্রশাসন মন্ত্রণালয়ের বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের চিকিৎসা অনুদানের সরকারী হার প্রদান সম্পর্কে বিস্তারিত এখানে দেখুন। অনুদান মঞ্জুরির ক্ষেত্রে সাময়িকভাবে রোগভিত্তিক অর্থের হার নির্ধারিত তথ্য এখানে দেখুন।

আপনি জেনে নিন আপনি কি পরিমাণ চিকিৎসার অনুদান মঞ্জুরি পেতে পারেন,

১। কিডনি ও ডায়ালাইসিস..........  ৪০,০০০/-

২। ক্যান্সার ও থেলাসেমিয়া.........  ৪০,০০০/-

৩। হৃদরোগ ............................ ৪০,০০০/-

৪। স্ট্রোক, লিভার সিরোসিস...... ৪০,০০০/-

৫। সিজার অপারেশন .............. ২৫,০০০/-

৬। এ্যাজমা নিউমোনিয়া ডায়বেটিস.... ২০ থেকে ২৫,০০০/-

৭। সর্দি, জ্বর, কাশি, বাতজ্বর ............. ১০ থেকে ১৫,০০০/-

অন্যান্য রোগের ক্ষেত্রে রোগের ধরণ ও খরচের প্রকৃতি অনুযায়ী কমিটি ও অর্থমঞ্জুরি প্রদান করবে। মাসিক ভিত্তিতে প্রাপ্ত আবেদনসমূহ সহায়ক কর্মকর্তা কর্তৃক প্রাথমিকভাবে যাচাই করে ১ম সপ্তাহের মধ্যে কমিটির যাচাই বাছাই কমিটির সভা অনুষ্ঠান। দ্বিতীয় সপ্তাহের মধ্যে কমিটির সভা অনুষ্ঠানের তিন কার্যদিবসের মধ্যে ইএফটির তালিকায় ব্যাংকে অর্থ প্রেরণ নিশ্চিত করে প্রধান কার্যালয়কে অবগতি করা।

সরকারী চাকুরিজীবীগণ চিকিৎসার প্রয়োজনে সরকারী আর্থিক অনুদান গ্রহণের হার দেখুন ও পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।



Previous Post
Next Post
Related Posts