Exam Result | সেনাবাহিনীর অধীন ক্যাডেট কলেজ এ ৭ম শ্রেণি পরীক্ষার ফলাফল প্রকাশ 2022

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সেনাবাহিনীর অধীন ক্যাডেট কলেজ এ দেশের বিভিন্ন বিদ্যালয় ও কলেজ এ ৭ম শ্রেণিতে ছাত্র/ছাত্রীদের ফলাফল প্রকাশ হয়েছে। অনলাইন এ ক্যাডেট কলেজ ভর্তি ব্যবস্থার জন্য সুযোগ দেওয়া হচ্ছে।৭ম শ্রেণিতে অনলাইন ফলাফল ব্যবস্থায় সকল কার্যক্রম সম্পন্ন হয়ে আজ বেলা ১২টায় অনলাইনে ফলাফল প্রকাশ হচ্ছে। ফলাফল দেখবেন যেভাবে তা বর্ণনা করা হলো।

ক্যডেট কলেজসমূহের এর অধীন দেশের সকল বিদ্যালয়ে অনলাইন ফলাফল ব্যবস্থায় সুযোগ দেওয়া হবে। উক্ত পদ্ধতিতে ৭ম শ্রেণির ছাত্র ও ছাত্রীগণ আবেদন করতে ফলাফল ব্যবস্থায়। বিদ্যালয়ে আবেদন করার জন্য কলেজসমূহের ওয়েবসাইট অথবা সরাসরি যোগাযোগ করতে পারেন, বিভিন্ন সুবিধাসহ পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।  ফলাফল প্রকাশ শেষে অনলাইনে আবেদন  করা হবে।

প্রতিবছরের ন্যায় এবার ও ক্যাডেট কলেজ ভর্তির ফলাফল সেনাবাহিনীর অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হবে। বর্তমান শিক্ষামন্ত্রী দিপুমনি সরকারী বিদ্যালয়সমূহে ক্যাডেট কলেজ ৭ম শ্রেণিতে পরীক্ষার ফলাফলসহ এইচএসসিতে সরকারী ফি সংক্রান্ত তথ্যতে বলেছেন। করোনাকালীন সময়ে দেশের সরকারী বিদ্যালয়গুলোতে ভর্তিতে সেশন ফি, টিফিন ফি, উন্নয়ন ফি, লাইব্রেরি ফি, গ্রন্থাগার, ম্যাগাজিন, ফিসহ বিভিন্ন ফি বাদ দেয়া হয়েছে ২০২২ সালের ভর্তিতে। বর্তমানে ২০২২ শিক্ষাবর্ষে ভর্তিতে ও উপরোল্লিখিত সরকারী ফি দিয়ে ছাত্রছাত্রী ভর্তি করা হবে।

ক্যাডেট কলেজ পরীক্ষার ফলাফল সংক্রান্ত তথ্যসহ ওয়েবসাইটে দেখুন, সরকারী ক্যাডেট কলেজসমূহে  দিয়েছেন।

ক্যাডেট কলেজ ভর্তি ফি সংক্রান্ত সরকারী নির্দেশনা দেখুন 

যে ক্যাডেট কলেজ এ ভর্তি পরীক্ষা দিয়েছেন ক্যাডেট কলেজ ওয়েবসাইটে ও ফলাফল দেখতে পাবেন

মৌখিক ও স্বাস্থ্য পরীক্ষার তারিখ ২০ মার্চ থেকে ৩০ মার্চ পযন্ত







গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সেনাবাহিনীর অধীন ক্যাডেট কলেজ এ দেশের বিভিন্ন বিদ্যালয় ও কলেজ এ ৭ম শ্রেণিতে ছাত্র/ছাত্রীদের ফলাফল প্রকাশ হয়েছে
শ্রেণির নামঃ ৭ম শ্রেণিতে
অনলাইন ফলাফল প্রকাশঃ www.cadetcollege.army.mil.bd


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সেনাবাহিনীর অধীন ক্যাডেট কলেজ এ দেশের বিভিন্ন বিদ্যালয় ও কলেজ এ ৭ম শ্রেণিতে ছাত্র/ছাত্রীদের ফলাফল প্রকাশ হয়েছে


প্রতিষ্ঠানের নামঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সেনাবাহিনীর অধীন ক্যাডেট কলেজ এ দেশের বিভিন্ন বিদ্যালয় ও কলেজ এ ৭ম শ্রেণিতে ছাত্র/ছাত্রীদের ফলাফল প্রকাশ হয়েছে
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.cadetcollege.army.mil.bd

মৌখিক ফলাফল প্রকাশ হবে, জানানো হবে, ২০২২
   

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সেনাবাহিনীর অধীন ক্যাডেট কলেজ এ দেশের বিভিন্ন বিদ্যালয় ও কলেজ এ ৭ম শ্রেণিতে ছাত্র/ছাত্রীদের ফলাফল প্রকাশ হয়েছে এর অধীন দেশের বিভিন্ন বিদ্যালয়ের ভর্তির জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি এ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে মাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts