Jibon Bima Corporation - JBC Result জীবন বীমা করপোরেশন নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২২

 


জীবন বীমা কর্পোরেশনঃ জীবন বীমা করপোরেশন (Jibon Bima Corporation - JBC)- এ গত নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠানের জন্য আবেদনকৃত প্রার্থীদের জন্য সকল কার্যক্রম সম্পন্ন হয়ে তা কয়েকটি পদে চলমান রয়েছে। গত ১১/০৩/২০২২ তারিখে ফলাফল প্রকাশ করেছেন কর্তৃপক্ষ।


জীবন বীমা কর্পোরেশনঃ জীবন বীমা করপোরেশন (Jibon Bima Corporation - JBC)এ বিভিন্ন ক্যাটাগরিতে প্রার্থীকে নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল ঘোষনা। ফলাফল প্রকাশের স্বচ্ছতা, বিভাজ্যতা সম্পর্কে সুস্পষ্ট তথ্য প্রকাশের জন্য ফলাফল নোটিশ প্রকাশ হয়েছে। তৈরি করা ফলাফল  ফলাফল প্রকাশের জন্য বিভিন্ন জেলা, উপজেলার দপ্তরসমূহের শূন্য পদের ভিত্তিতে যথাযথ প্রার্থীকে দিতে অবহিত করা হয়েছে।


জীবন বীমা কর্পোরেশনঃ জীবন বীমা করপোরেশন (Jibon Bima Corporation - JBC) মৌখিক  লিখিত পরীক্ষার ফলাফল


জীবন বীমা কর্পোরেশনঃ জীবন বীমা করপোরেশন (Jibon Bima Corporation - JBC) এর নিয়োগের জন্য পরীক্ষায় অংশগ্রহণ করতে আপনার মোবাইলে এসএমএস দেখুন ও বিস্তারিত জানতে অফিসিয়াল এই ওয়েবসাইটে প্রবেশ করতে পারেন এখান থেকেঃ মোখিক পরীক্ষার তারিখঃ 

জীবন বীমা করপোরেশন (Jibon Bima Corporation - JBC) এর নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

Previous Post
Next Post
Related Posts