Medical College Job Circular || মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 

কুমুদিনী হাসপাতাল মির্জাপুর টাংগাইল (Mirzapur Tangail Medical College & Hospital)   চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কুমুদিনী হাসপাতাল মির্জাপুর টাংগাইল (Mirzapur Tangail Medical College & Hospital)  এ শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। কুমুদিনী হাসপাতাল মির্জাপুর টাংগাইল (Mirzapur Tangail Medical College & Hospital)  কয়েকটি পদে প্রচুরসংখ্যক জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। উক্ত পদে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন। ডাকযোগে/সরাসরি আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো। আপনি চাকরি প্রত্যাশি হলে দেখুন আবেদন করুন আকর্ষণীয় বেতন ও সুবিধাসহ এই চাকরির বিজ্ঞপ্তিটিতে।

Mirzapur Tangail Medical College & Hospital Job Details



১। পদের নামঃ বিজ্ঞপ্তি দেখুন এখানে
শিক্ষাগত যোগ্যতাঃ ঐ
পদের সংখ্যাঃ বিস্তারিত বিজ্ঞপ্তিতে

Mirzapur TangailMedical College & Hospital Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ কুমুদিনী হাসপাতাল মির্জাপুর টাংগাইল (Mirzapur Tangail Medical College & Hospital) 
অফিসিয়াল ওয়েবসাইটঃ
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে বা সরাসরি আবেদন করতে হবে
নাগরিকত্বঃ বাংলাদেশি

আবেদন করার শেষ তারিখঃ ৩১শে মার্চ, ২০২২


কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্ট অব বেঙ্গল বিডি লি: কুমুদিনী হাসপাতাল মির্জাপুর টাংগাইল (Mirzapur Tangail Medical College & Hospital)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ



কুমুদিনী হাসপাতাল মির্জাপুর টাংগাইল(Mirzapur Tangail Medical College & Hospital)  নিয়োগের জন্য মোবাইল নং উল্লেখ করে  সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে আবেদন করতে হবে এই ঠিকানায়ঃ

কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্ট অব বেঙ্গল বিডি লি: কুমুদিনী হাসপাতাল মির্জাপুর টাংগাইল


কুমুদিনী হাসপাতাল মির্জাপুর টাংগাইল (Mirzapur Tangail Medical College & Hospital)  - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts