NTRCA Exam Date বেসরকারী শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ ১৭ তম শিক্ষক নিবন্ধনের পরীক্ষার তারিখসহ বিস্তারিত


বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA) - এ গত ২০২০ সালে প্রকাশিত ১৭তম শিক্ষক নিবন্ধনের বিজ্ঞপ্তির নিয়োগ পরীক্ষার জন্য শিক্ষক পদের নিয়োগ বিজ্ঞপ্তির পরীক্ষার তারিখ প্রকাশিত হতে যাচ্ছে। সম্প্রতি এ নিয়োগের জন্য পরীক্ষার তারিখ ঘোষণা করতে যাচ্ছেন কর্তৃপক্ষ সেজন্য দেখে নিতে পারেন এই ঘোষনা টি।


উক্ত বেসরকারী শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ ১৭ তম শিক্ষক নিবন্ধনের পরীক্ষার তারিখ আসছে। বেসরকারী শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কতৃপক্ষ এ ১৭তম শিক্ষক নিবন্ধনে শিক্ষক পদের পরীক্ষা আগামী  নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হবে।

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA) এর ১৭তম শিক্ষক নিবন্ধনে শিক্ষক পদের পরীক্ষার অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলোড করতে আপনার মোবাইল ফোনের এসএমএস চেক করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ জানিয়ে এসএমএস করা হয়েছে বা হবে।


প্রতিষ্ঠানের নামঃ বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.ntrca.gov.bd/

প্রবেশপত্র ডাউনসহ বিস্তারিত জানতেঃ  http://ntrca.teletalk.com.bd

বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ (দেখুন)

আবেদন শুরুর তারিখঃ আগামী ১০ মার্চ, ২০২২ তারিখে

 আবেদন করার শেষ তারিখঃআগামী ৩১ই মার্চ, ২০২২ তারিখে

প্রতিষ্ঠানের নামঃ NTRCA Exam Date বেসরকারী শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ ১৭ তম শিক্ষক নিবন্ধনে
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.ntrca.gov.bd
আবেদনের পদ্ধতিঃ শুধুমাত্র অনলাইনের মাধ্যমে আবেদন করা যাবে
আবেদনের বয়সসীমাঃ  থেকে
আবেদনের ফিঃ ৩৫০/-


 পরীক্ষার তারিখঃ ২০২২

See Exam Date Circular










 ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিস্তারিত





বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA) - এ ১৭তম শিক্ষক নিবন্ধনের নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড সহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts