REB Exam’s Result বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এর পরীক্ষার ফলাফল ২০২২

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB) অধীনে সরকারী চাকরির জন্য গত ২৫শে মার্চ  ২০২২ তারিখে অনুষ্ঠিত  দপ্তরের পরীক্ষার ফলাফল প্রকাশ। দপ্তর থেকে দেখে নিন আপনার অংশগ্রহণকৃত চাকুরির পরীক্ষার ফলাফল ও পরবর্তী পরীক্ষার তারিখ, কখন বসবেন পরীক্ষায়, ফলাফল দেখুন.....

বাংলাদেশ পল্লী বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (Bangladesh Power Development Board BPDB) - এ MCQ পরীক্ষার ফলাফল  ও লিখিত পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REBএর সহকারী জেনারেল ম্যানেজার পদে রাজস্বখাতে নিয়োগের বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল আগেই। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ হবে । এ নিয়োগের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ ঘোষণা হবে কর্তৃপক্ষ


বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB) এর রাজস্ব কাঠামোভুক্ত এর সহকারী জেনারেল ম্যানেজার পদে অনুষ্ঠিত পরীক্ষার ফলাফল সরাসরি নিয়োগের জন্য পরবর্তী পরীক্ষার তারিখ দেখুন, কখন বসবেন পরীক্ষায়.....বিজ্ঞপ্তিতে দেয়া সময় অনুযায়ী লিখিত ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB)  এর লিথিত ও মৌখিক পরীক্ষার অংশগ্রহণের জন্য ক্ষুদে বার্তায় ও ওয়েবসাইটে জানানো হবে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে পরীক্ষার প্রবেশপত্র নিজ নিজ দায়িত্বে প্রবেশপত্র ডাউনলোড করে নিতে  পারেন এখান থেকেই। নিয়োগকৃত প্রার্থীগণের বিভাগীয় পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 


বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB)  এ লিখিত পরীক্ষার প্রবেশপত্রসহ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.bpdp.gov.bd/

ফলাফল বিস্তারিত দেখুনঃ 


বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (Bangladesh Rural Electrification Board REB) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts