written Exam Result & Viva Exam Date জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ ২০২২

 


স্বাস্থ্য অধিদপ্তরের [Directorate General of Health Service] পরিবার পরিকল্পনা অধিদপ্তরে Directorat General of Family Planning DGFP এর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় District Family Planning Office) এ ৩য় ও ৪র্থ শ্রেণির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল অনেক আগেই। পরিবার পরিকল্পনা কার্যালয়ের ২৭/১১/ ২০২১, ফার্মাসিস্ট ও গাড়ীচালক  অন্যান্য পদে  নিয়োগ পরীক্ষা ২১ এপ্রিল হতে , ২০২২ আসন্ন। ২০২১,  সালের নিয়োগ বিজ্ঞপ্তিতে যারা আবেদন করেছিলেন, তাদের জন্য সুখবর। লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ আগামী এপ্রিল ,২০২২ তারিখে হতে যাচ্ছে ২০২১ সালের বিজ্ঞপ্তির নিয়োগ পরীক্ষাটি। আবেদনকৃত প্রার্থীগণ খুব সহজেই নিম্নের প্রক্রিয়ায় প্রবেশপত্র (Admit Card) ডাউনলোড করতে পারবেন।

উক্ত পদসমূহের লিখিত পরীক্ষা নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হয়েছিল। সাময়িকভাবে উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখসহ বিস্তারিত তালিকাটি নিম্নে দেওয়া হলো।

স্বাস্থ্য অধিদপ্তরের [Directorate General of Health Service] পরিবার পরিকল্পনা অধিদপ্তরে Directorat General of Family Planning DGFP এর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় District Family Planning Office)এ ৩য় ও ৪র্থ শ্রেণির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল অনেক আগেই। পরিবার পরিকল্পনা কার্যালয়ের ২৭/১১/ ২০২১, ফার্মাসিস্ট ও গাড়ীচালক  অন্যান্য পদে  নিয়োগ পরীক্ষা ২১ এপ্রিল হতে , ২০২২ আসন্ন পদের লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষা এর নিয়োগের পরীক্ষায় অংশগ্রহণের সময় ও তারিখসহ বিস্তারিত অনুসরণ করুন। উক্ত পদে আবেদনকারীদের মধ্যে যারা সাময়িকভাবে উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং সঠিক নিয়ম ও সময়ানুযায় পরীক্ষায় অংশগ্রহণের অনুরোধ জানাচ্ছি।

প্রবেশপত্র ডাউনলোড করতে নিচের লিংকে ক্লিক করুনঃ

স্বাস্থ্য অধিদপ্তরের [Directorate General of Health Service] পরিবার পরিকল্পনা অধিদপ্তরে Directorat General of Family Planning DGFP এর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় District Family Planning Office)  এ ৩য় ও ৪র্থ শ্রেণির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল অনেক আগেই। পরিবার পরিকল্পনা কার্যালয়ের ২৭/১১/ ২০২১, ফার্মাসিস্ট ও গাড়ীচালক  অন্যান্য পদে  নিয়োগ পরীক্ষা ২১ এপ্রিল হতে , ২০২২ আসন্ন পদের লিখিত পরীক্ষার ফলাফল এবং মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে।

 পরীক্ষার তারিখঃ আগামী ২১শে এপ্রিল থেকে শুরু


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.bpsc.gov.bd/

স্বাস্থ্য অধিদপ্তরের [Directorate General of Health Service] পরিবার পরিকল্পনা অধিদপ্তরে Directorat General of Family Planning DGFP এর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় District Family Planning Office) ফার্মাসিস্ট ও গাড়ীচালক  পদের লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার্থীদের তালিকা এর পরীক্ষার ফলাফল এবং মৌখিক পরীক্ষার তারিখ ২১/০৩/২০২১ তারিখে সকাল ১০ টায় অনুষ্ঠিতব্য পরীক্ষার সময় ও কেন্দ্রসমূহ দেখতে নিচের "See Exam Result Circular" ‍এ দেখুনঃ


স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ফার্মাসিস্ট ও গাড়ীচালক  অন্যান্য পদে  পদের লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার্থীদের তালিকা

See Exam Result Circular & Viva Exam Date









স্বাস্থ্য অধিদপ্তরের [Directorate General of Health Service] পরিবার পরিকল্পনা অধিদপ্তরে Directorat General of Family Planning DGFP এর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় District Family Planning Office)   - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts