Bangladesh Bank Exam Date // বাংলাদেশ ব্যাংকে সিনিয়র অফিসার ১০৬৯ শুন্য পদে লিখিত পরীক্ষার তারিখ ২০২২

 


বাংলাদেশ ব্যাংক এর সেন্ট্রাল ব্যাংক অব বাংলাদেশ এর সমন্বিত ৫টি   বাংলাদেশ ব্যাংক এ ২০১৮ সাল ভিওিক  ( job id 10089) এর ১৫১১ টি শুন্য পদে অফিসার  ক্যাশ  পদে নিয়োগের লিখিত পরীক্ষার  বিস্তারিত বাংলাদেশ ব্যাংকের ব্যাংকার সিলেকশন কমিটি সচিবালয় এ “ সিনিয়র অফিসার পদের  লিখিত  পরীক্ষার তারিখ প্রকাশ নিজের রোল নং ও আসন দেখে নিন। আপনার আবেদনকৃত পদবী ও ব্যাংকের নাম অনুযায়ী যে কোন প্রয়োজনীয় তথ্য দেখতে ও প্রবেশপত্র ডাউনলোড করতে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে  নিচের “See Bangladesh Bank Website” অপশনে ক্লিক করুনঃ লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১৯মে মে, ২০২২ তারিখ ১০ থেকে ১২ টা পর্যন্ত।

See Bangladesh Bank Website


বাংলাদেশ ব্যাংক এ সিনিয়র অফিসার ২০২০ সাল ভিত্তিক নিয়োগের জন্য ১৯শে মে ২০২২ তারিখের আবেদনকৃত প্রার্থীর লিখিত পরীক্ষার তারিখ হয়েছে।বাংলাদেশ ব্যাংক এ ২০২০ সাল ভিত্তিক সিনিয়র অফিসার ১০৬৯ টি শূণ্য পদে নিয়োগের লিখিত পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সহ প্রকাশ। এমসিকিউ পরীক্ষায়  উত্তীর্ণ প্রার্থীদের নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সহ বিস্তারিত । 

আসন্ন লিখিত পরীক্ষার তারিখসহ বিস্তারিত দেখুনঃ

সমন্বিত ৮টি   বাংলাদেশ ব্যাংক এ ২০২০ সাল ভিওিক সিনিয়র অফিসার ( job id ১০১৪৬) এর ১০৬৯ টি শুন্য পদে সিনিয়র অফিসার পদে নিয়োগের লিখিত পরীক্ষার  বিস্তারিত দেখুনঃ



সমন্বিত ৮টি  ব্যাংক এর বাংলাদেশ ব্যাংক এ ২০২০ সাল ভিওিক (job id ১০১৪৬) এর ১০৬৯ টি শুন্য পদে সিনিয়র অফিসার  পদে নিয়োগের লিখিত পরীক্ষার  বিস্তারিত দেখে নিয়োগের জন্য উপর্যুক্ত তথ্যাদি সঠিকভাবে অনুসরণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts