jashore New Job Circular যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (Jashore University of Science & Technology - JUST) -  গত ২১/০৪/২০২২ তারিখে চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (Jashore University of Science & Technology - JUST) এর রাজস্ব খাতে শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (Jashore University of Science & Technology - JUST) -  ০৪ টি পদে প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন ।  ডাকযোগে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

jashore University of Science & Technology  Job Details




jashore University of Science & Technology Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (Jashore University of Science & Technology - JUST)
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.just.ac.bd/
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে আবেদন করতে হবে
আবেদন ফিঃ১১০০ অথবা ৫০০/- (ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার)
বয়সসীমাঃ সর্বোচ্চ ৩০ বছর
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন পৌঁছানোর শেষ তারিখঃ ১৮ই মে, ২০২২; বিকাল ৫ টা


যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (Jashore University of Science & Technology - JUST)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ




যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (Jashore University of Science & Technology - JUST)  নিয়োগের জন্য ডাকযোগে আবেদন করুন এখানেঃ

রেজিস্টার, যশোরবিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, 


যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (Jashore University of Science & Technology - JUST) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts